Thursday , May 9 2024
Breaking News
Home / Entertainment / তোমার মতো কেউ নেই, কখনও হবে না: ঐশ্বরিয়া

তোমার মতো কেউ নেই, কখনও হবে না: ঐশ্বরিয়া

বলিউডে জনপ্রিয় অভিনেত্রীদের অন্যতম মধ্যে হলেন ঐশ্বরিয়া রাই বচ্চন যিনি বিশ্ব সুন্দরীর খেতাব পেয়েছেন। কন্যা আরাধ্যার জন্মের পর থেকেই সিমের সংখ্যা কমিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাকে সেভাবে আসতে দেখা যায় না। তবে সোমবার বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে এক আবেগঘন বার্তা দিলেন বলিউডের এই অভিনেত্রী।

ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই ১৮ মার্চ ২০১৭-এ মারা যান তারপর থেকে, প্রতি বছর, এই তারিখে অভিনেত্রী তার বাবার সাথে একটি মিষ্টি মুহুর্তের ছবি পোস্ট করেন। এবারও ঐশ্বরিয়া তার মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যা বচ্চনের সাথে তার বাবার একটি ফটো ফ্রেম সহ একটি ছবি শেয়ার করেছেন।

ছবিতে আরাধ্যা ও ঐশ্বরিয়া দুজনেই সাদা পোশাক পরে আছেন। আর যত দিন যাচ্ছে, আরাধ্যা সত্যিই তার মায়ের প্রতিচ্ছবি হয়ে উঠছে।

ঐশ্বরিয়া তার নানার কোলে ছোট্ট আরাধ্যার একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে তার মেয়ে, বাবার গালে চুমু খায়। আরাধ্যার বয়স দেখে বোঝা যাচ্ছে ছবিটি বেশ পুরনো। তখন আরাধ্যার বয়স হবে ৪ বা ৫ বছর।

এই ছবির ক্যাপশনে ঐশ্বরিয়া রায় লিখেছেন- ‘ভালোবাসি তোমাকে চিরকাল, প্রিয়তম প্রিয়তম বাবা-আজ্জা। সবচেয়ে প্রেমময়, দয়ালু, যত্নশীল, শক্তিশালী, উদার এবং ধার্মিক… … তোমার মতো কেউ নেই… কখনও হবে না। শুভ জন্মদিন। স্মরণ প্রার্থনা। আমরা তো/মাকে মিস করি।

ঐশ্বরিয়া তার এবং মেয়ে আরাধ্যার আরও কিছু মুহূর্ত তার বাবার সাথে শেয়ার করেছেন। বোঝা যায় এই বিশেষ দিনে বাবার সঙ্গে না থাকার বেদনা তার মনে।

শোনা যাচ্ছে ব্যক্তিগত জীবনে খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন ঐশ্বরিয়া। এখন তিনি তার মায়ের কাছে থাকেন বচ্চন পরিবার থেকে আলাদা। শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে তার ভালো সম্পর্ক নেই। এ নিয়ে প্রকাশ্যে কেউ কোনো মন্তব্য করেননি। গত রবিবার ছিল শ্বেতার ৫০তম জন্মদিন। কিন্তু ঐশ্বরিয়া, অভিষেক ও আরাধ্য পার্টিতে উপস্থিত ছিলেন না।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *