Sunday , May 26 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮।

পার্থসারথি দীর্ঘদিন ধরে সিওপিডিতে ভুগছিলেন। তার ফুসফুসে সংক্রমণ হয়েছিল। পাশাপাশি নিউমোনিয়াও ধরা পড়ে। সংক্রমণ ছড়িয়ে পড়ে অভিনেতার বুকে। গত ৪৩ দিন ধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

জানা যায় যে পার্থসারথি ৯ ফেব্রুয়ারি থেকে বাঙ্গুর হাসপাতালে ভেন্টিলেশন সাপোর্টে ছিলেন। অবশেষে, এই প্রবীণ অভিনেতা না ফেরার দেশে চলে গেলেন।

তিনি ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার্স আর্টিস্ট ফোরামের সহ-সভাপতি ছিলেন, যা শুক্রবার রাতে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে পার্থসারথির মৃত্যুর খবর নিশ্চিত করেছিল।

অত্যন্ত দুঃখের সাথে আমরা আপনাকে জানাচ্ছি যে প্রখ্যাত অভিনেতা এবং আমাদের ফোরামের অন্যতম সহ-সভাপতি পার্থসারথি দেব ২২শে মার্চ রাত ১১ টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার অকাল মৃত্যুতে ফোরাম গভীরভাবে শোকাহত।

শনিবার (২৩ মার্চ) দুপুর ১২টায় পার্থসারথির মরদেহ নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিওতে। অভিনেতার সহকর্মী, ভক্ত, প্রিয়জনরা চাইলে সেখানে গিয়ে শ্রদ্ধা জানাতে পারবেন।

প্রসঙ্গত, পার্থসারথি ‘কাকাবাবু হেরে গেলেন’, ‘লাঠি’, ‘প্রেম আমার’ সহ অনেক জনপ্রিয় বাংলা সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি তিনি তার স্ত্রীকে তালাক দিয়েছেন। অভিনেতার মৃত্যুতে টালিপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। পার্থসারথি 40 বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন।

About Babu

Check Also

এবার স্বামীর বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ আনলেন কারিশমা

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর তার ক্যারিয়ারের শীর্ষে থাকা ধনী ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন। ২০০৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *