Wednesday , May 8 2024
Breaking News
Home / Entertainment / এবার স্বামীর বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ আনলেন কারিশমা

এবার স্বামীর বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ আনলেন কারিশমা

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর তার ক্যারিয়ারের শীর্ষে থাকা ধনী ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন। ২০০৩ সালে বিয়ের পর এই দম্পতির একটি কন্যা ও একটি পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু সময়ের সাথে সাথে তাদের মধ্যে তিক্ততা বাড়তে থাকে। অবশেষে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়।

বিচ্ছেদ হলেও ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেননি অভিনেত্রী কারিশমা। তবে বিচ্ছেদের পরপরই প্রাক্তন স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে আনেন অভিনেত্রী। তিনি জানান, বিয়ের পরের দিন থেকেই তার স্বামী সঞ্জয় কাপুর ও শ্বশুরবাড়ির লোকজন তাকে নির্যাতন করতে থাকে। শুধু তাই নয়, হানিমুন রাতে অভিনেত্রীকে তার বন্ধুর শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেন সঞ্জয়।

পরে কারিশমা জানতে পারেন সঞ্জয় শুধু সেই ভয়ঙ্কর প্রস্তাব দিয়েই থেমে থাকেননি। এমনকি সেই বন্ধুর কাছে তার মূল্য পর্যন্ত ঠিক করেছিলেন। কারিশমা এই প্রস্তাবে রাজি না হওয়ায় সঞ্জয় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

কারিশমা জানান, বিয়ের পরও সঞ্জয় তার আগের স্ত্রীর সঙ্গে সম্পর্ক বজায় রেখেছিলেন। শুধু তাই নয়, তাদের মধ্যে নিয়মিত শারীরিক সম্পর্ক ছিল। এই সম্পর্কের বিরুদ্ধে কথা বললেও কারিশমাকে নানাভাবে নির্যাতন করতেন সঞ্জয়।

উল্লেখ্য, ১৯৯২ সালে কারিশমা অজয় দেবগনের সঙ্গে সম্পর্কে ছিলেন। সেই সম্পর্ক ভেঙে যায় ১৯৯৫ সালে। পরে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে ঠিক হয়। এটিও অজানা কারণে ভেঙে যায়। কারিশমা ২০০৩ সালে বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। কন্যা সামাইরার জন্ম ২০০৫ সালে। ছেলে কিয়ানের জন্ম ২০১০ সালে। তারপর থেকেই দুজনের সম্পর্ক তিক্ত হতে শুরু করে।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *