Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির মহাসচিব হওয়ার গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন কর্নেল অলি

বিএনপির মহাসচিব হওয়ার গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন কর্নেল অলি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ অস্থায়ী মহাসচিব হিসেবে বিএনপিতে যোগ দিচ্ছেন- এমন গুঞ্জন চলছিল কয়েকদিন ধরেই রাজনৈতিক অঙ্গনে। কর্নেল আলী আহমেদ এ বিষয়ে তার অবস্থান স্পষ্ট করেছেন।

মগবাজারে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে ডেমোক্রেটিক সাংস্কৃতিক পার্টি আয়োজিত আলোচনা সভা ও ইফতার পার্টিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কর্নেল অলি বলেন, আমিও গুঞ্জন শুনছি। আমার তথ্য গুঞ্জনের মধ্যে সীমাবদ্ধ।

কর্নেল অলির বিএনপিতে যোগদানের খবর কয়েকটি গণমাধ্যমে বেরিয়েছে। বলা হচ্ছে, বিএনপি ছেড়ে আসা এই নেতা বিএনপিতে ফিরছেন এবং সামনে থেকে নেতৃত্ব দেবেন।

এসব বিষয়ে জানতে চাইলে বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, আমি একটি দলের প্রধান।

আপনাকে মহাসচিবের দায়িত্ব দেওয়া হলে আপনি কি রাজি হবেন?—এই প্রশ্নের জবাবে কর্নেল অলি বলেন, রমজান মাসে কাল্পনিক বা সম্ভাব্য বিষয়ে আলোচনা করা কি ঠিক হবে? যেখানে আমি আল্লাহর কাছে ক্ষমা চাচ্ছি – মিথ্যা বলার জন্য, হারাম খাওয়ার জন্য, অন্যায় করার জন্য। আজকে আরেকটি অন্যায় কাজ করে রোজা নষ্ট করার কোন লাভ আছে কি? আমি রোজা নষ্ট করতে চাই না।

প্রসঙ্গত, রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা কর্নেল অলি আহমেদ বিএনপির রাজনীতিতে শুরু থেকেই ছিলেন। সর্বশেষ তিনি দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। ২০০১ সালে বিএনপি ও জামায়াতের মধ্যে দূরত্ব বেড়ে যায়। পরে দল ছেড়ে নতুন দল গঠন করেন।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *