Wednesday , April 24 2024
Breaking News
Home / National / জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। অভিনেত্রী ওঠার পর, তার কথিত প্রেমিক শিখর পাহাড়িয়া এবং তার বন্ধু ওরহান অবত্রামণি ওরফে ওরি উপরে হামাগুড়ি ওঠেন। অরি তার ইউটিউবে একটি ভ্লগ শেয়ার করেছেন। আর এমন দৃশ্য দেখা যায় তার ভিডিওতে।

কয়েকদিন আগে জাহ্নবী কাপুরের জন্মদিন ছিল। এদিন শিখর ও ওরিকে নিয়ে মন্দিরে গিয়েছিলেন প্রেমিকা। মূলত, জাহ্নবী, শিখর এবং ওরি জন্মদিন উদযাপন করতে এবং প্রার্থনা করতে অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে গিয়েছিলেন। এদিন তারা হামাগুড়ি দিয়ে মন্দিরে প্রবেশ করেন।

সিঁড়ি বেয়ে ওঠার পর অভিনেত্রী জাহ্নবী কাপুর বলেন, আমি এই পবিত্র স্থানটির সঙ্গে আধ্যাত্মিক সংযোগ অনুভব করছি। বছরে প্রায় ৫০ বার এখানে আসা। এবার আমি আমার হাঁটু ভেঙে মন্দিরে গিয়েছিলাম বালাজির কাছে প্রার্থনা করতে।

চলচ্চিত্রে পা রাখার আগে ব্যক্তিগত কারণে বহুবার শিরোনামে এসেছেন জাহ্নবী কাপুর। বহুদিন ধরেই গুঞ্জন চলছিল যে শিখর পাহাড়িয়ার প্রেমে পড়েছেন জাহ্নবী। শুধু তাই নয়, এই জুটির চুম্বনের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপর অনেকের সঙ্গেই জড়িয়ে যায় এই নায়িকার নাম।

সময়ের সাথে সাথে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর ২০২২ সালের অক্টোবরের দিকে একসঙ্গে দেখা গিয়েছিল জাহ্নবী-শিখরকে। তারপর এই জুটির পুরনো প্রেম চর্চায় পরিণত হয়। এরপর বেশ কয়েকবার একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। জাহ্নবী-শিখরকে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল মুকেশ আম্বানির ছেলের প্রি-ওয়েডিং অনুষ্ঠানে।

জাহ্নবীর বলিউডে অভিষেক হয়েছিল ধড়ক সিনেমার মাধ্যমে। এরপর তিনি ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ভূতের গল্প’ সিনেমায় অভিনয় করেন। তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। এটি গত বছর মুক্তি পায়। বর্তমানে জানভীরের হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। তালিকায় রয়েছে- ‘দেবরা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘উলজ’।

About Babu

Check Also

বিচারকার্য চলাকালীন হঠাৎ এজলাস ত্যাগ করলেন প্রধান বিচারপতিসহ ৫ বিচারক, জানা গেল কারণ

দেশের সর্বোচ্চ আদালতের আপিল বিভাগে মামলা চলাকালে ছাদ থেকে বিচারপতিদের আসনের ওপর পানি পড়ে। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *