Friday , April 19 2024
Breaking News
Home / National / বিচারকার্য চলাকালীন হঠাৎ এজলাস ত্যাগ করলেন প্রধান বিচারপতিসহ ৫ বিচারক, জানা গেল কারণ

বিচারকার্য চলাকালীন হঠাৎ এজলাস ত্যাগ করলেন প্রধান বিচারপতিসহ ৫ বিচারক, জানা গেল কারণ

দেশের সর্বোচ্চ আদালতের আপিল বিভাগে মামলা চলাকালে ছাদ থেকে বিচারপতিদের আসনের ওপর পানি পড়ে। এতে প্রধান বিচারপতিসহ পাঁচ বিচারপতি আদালত কক্ষ ত্যাগ করে খাস কামরায় চলে যান। বিচার ১৮ মিনিটের জন্য বন্ধ ছিল।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এরপর সেখানে ছুটে যান সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলসহ প্রশাসনের কর্মকর্তারা। তড়িৎ গতিতে ঝুঁকিপূর্ণ জায়গা থেকে সরিয়ে ফেলা হয় বিচারকদের আসন। ১৮ মিনিট পর সকাল ১০টা ২ মিনিটে পুনরায় শুরু হয় বিচারকাজ।

সকালে কার্যক্রম শুরুর পর থেকে বিচারপতিদের ডান পাশে বসা বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমের আসনের ছাদ থেকে ফোঁটা ফোঁটা বৃষ্টি পড়ছিলো। তিনি বিষয়টি তার বেঞ্চ অফিসারকে জানান। একপর্যায়ে পানি পড়ার ঘটনা প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নজরে আসে। পরে সকাল ৯টা ৪৪ মিনিটে প্রধান বিচারপতিসহ পাঁচ বিচারপতি আদালত কক্ষ ত্যাগ করে খাস কামরায় যান।

দ্বিতীয় দফা বিচার শুরুর পর এটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেন। এতে একমত পোষণ করে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেন, ছাদের অবস্থা বিপজ্জনক, আজ থেকে প্রকৌশলীরা কাজ শুরু করবেন। এর আগেও আপিল বিভাগের আদালত কক্ষে ছাদ থেকে পানি ও প্লাস্টার খুলে পড়ার ঘটনা ঘটেছে।

About Nasimul Islam

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *