Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / আমি দাঁড়াতাম না, বড় একজন রাজনীতিবিদ অনুরোধ করেছিলেন: ইলিয়াস কাঞ্চন

আমি দাঁড়াতাম না, বড় একজন রাজনীতিবিদ অনুরোধ করেছিলেন: ইলিয়াস কাঞ্চন

দেশের একজন বড় রাজনীতিকের অনুরোধে শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়েছিলেন বলে জানিয়েছেন প্রবীণ অভিনেতা ইলিয়াস কাঞ্চন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এ তথ্য জানিয়েছেন। তবে যে বড় রাজনীতিদ নিপুণের হয়ে অনুরোধ করা হয়েছিল তাদের নাম উল্লেখ করেননি তিনি। বর্তমান ক্ষমতাসীন দলের একজন প্রভাবশালী নেতা নিপুনের পক্ষে ইলিয়াস কাঞ্চনকে নির্বাচনে আসার অনুরোধ করেছিলেন বলে জানা গেছে।

ইলিয়াস কাঞ্চন বলেন, একজন রাজনীতিকের অনুরোধে গতবার সভাপতি পদে নির্বাচনে অংশ নিয়েছিলাম, নিপুণ শুধু আমাকেই নয়, আমার ছেলেকেও ম্যানেজ করেছেন। তবু আমি দাঁড়াতাম না। আমাদের দেশের বড় একজন রাজনীতিবিদ অনুরোধ করেছিলেন। কারণ, তার প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধা আছে, যার কারণে আমাকে এই জায়গায় আসতে হয়েছে।

কমিটির সঙ্গে তর্কের পরও পদত্যাগ না করার কারণ জানিয়ে অভিনেতা কাঞ্চন বলেন, আসলে পদত্যাগ করা ভালো কিছু নয়। আমি আমার পক্ষ থেকে কোন ভুল করিনি। আমরা সবাই একই মনের মানুষ হলে ভালো হবে। বছরে অন্তত একটি সাধারণ সভা করার নিয়ম আছে, কিন্তু আমরা তাও করতে পারিনি। আসলে, এত অনিয়ম আছে যে একক ব্যক্তি সবকিছু করতে পারে না।

প্রসঙ্গত, এবারের নির্বাচনে মিশা-ডিপজল প্যানেল হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন। অন্যদিকে নিপুন নির্বাচন করার কথা থাকলেও এখন পর্যন্ত তিনি তার প্যানেলের সভাপতি পাননি।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *