Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / সোফিয়া আর নেই

সোফিয়া আর নেই

অকালে চলে গেলেন পর্ন অভিনেত্রী সোফিয়া লিওন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর। তার নিজের অ্যাপার্টমেন্ট থেকে লাশ উদ্ধার করা হয়। সোফিয়া লিওনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা মাইক রোমেরো। তিনি বলেন, সোফিয়া লিওনকে ১ মার্চ তার অ্যাপার্টমেন্টে পাওয়া গিয়েছিল এবং তার মৃ/ত্যুর কারণ এখনও তদন্তাধীন। খবর এনডিটিভির

সোফিয়া লিওনের বাবা মাইক রোমেরো সোফিয়া লিওনের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে শেয়ার করেছেন এবং তার মেয়ের শেষকৃত্য সম্পন্ন করতে আর্থিক সাহায্যের জন্য ভক্তদের কাছে আবেদন করেছেন।

তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিলেন প্রিয় কন্যা, কারও বোন, নাতনি এবং বন্ধু। সমস্ত প্রাণীর প্রতি তার গভীর ভালবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণী। ভ্রমণ করতে পছন্দ করেন এবং সবসময় তার চারপাশের সবাইকে খুশি করার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে খুব মিস করবো। কিন্তু যারা তাকে ভালোবাসেন তাদের হৃদয়ে তার স্মৃতি বেঁচে থাকবে।

সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার ও বন্ধুরা শোকাহত। হিন্দুস্তান টাইমস সূত্রে জানা গেছে, সোফিয়ার জন্য শোক প্রকাশের পাশাপাশি অনেকেই তার মৃত্যুর তদন্ত দাবি করেছেন।

তার মৃত্যু স্বাভাবিক নয় বলে একাধিক সূত্র দাবি করেছে। পরিবারটিও এই সময়ে এমন আর্থিক চাপের মুখোমুখি হতে প্রস্তুত ছিল না। মাইক রোমেরো বলেন, স্থানীয় পুলিশ এখনও মৃত্যুর কারণ অনুসন্ধান করছে। তার মডেলিং এজেন্সি, হান্ড্রেড ওয়ান মডেলিংও খবরটি নিশ্চিত করেছে এবং বলেছে, ‘আমাদের প্রিয় সোফিয়া লিওনের অকাল ও মর্মান্তিক মৃত্যুতে আমরা শোকাহত।’ সংস্থাটি এক্স-এ একটি পোস্টে লিখেছে, ‘একটি সুন্দর আত্মা, যে আমাদের অনেককে স্পর্শ করেছে। এই দেবদূতের আত্মা শান্তিতে থাকুক। আমরা তোমাকে অনেক ভালোবাসতাম। পরিবারের জন্য গোফান্ড মি শুরু করা হয়েছে।’

সোফিয়া লিওন আ/ত্মহত্যা করেননি বলেও দাবি করা হয়। তার মৃত্যুর তদন্ত চলছে। সোফিয়া লিওন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে ১০ জুন ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেন। ১৮ বছর বয়সে তিনি পর্ণ ছবির জগতে প্রবেশ করেন।
টিএমজেডের এক প্রতিবেদনে বলা হয়েছে, তিন মাসের মধ্যে চারজন পর্ন তারকা মারা গেছেন।

ক্যাগনি লিন কার্টার গত ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন। তার বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছে। ক্যাগনি গত সপ্তাহে ওহাইওতে তার বাড়িতে মারা যান। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন এবং তার প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ পাওয়া যায়।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *