Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রবাসীর স্ত্রীর সঙ্গে হাতেনাতে ধরা খেলেন সেই এমবিবিএস ডাক্তার

এবার প্রবাসীর স্ত্রীর সঙ্গে হাতেনাতে ধরা খেলেন সেই এমবিবিএস ডাক্তার

বরিশালের গৌরনদীতে রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় এলাকাবাসীর হাতে ধরা পড়েছেন ডা. মোঃ জাকির হোসেন। তিনি গৌরনদী উপজেলার বেজগাতী সুইস হাসপাতালের এমবিবিএস ডাক্তার।

শুক্রবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ছোট বাশাইল গ্রামে এ ঘটনা ঘটে। এরপর চিকিৎসক প্রভাবশালীদের ডেকে সমঝোতার মাধ্যমে পার পেয়ে যান।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার বেজগাতি সুইস হাসপাতালের এমবিবিএস চিকিৎসক জাকির হোসেন শুক্রবার রাত সাড়ে দশটার দিকে আগৈলঝাড়ার ছোট বাশাইল গ্রামে সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর বাড়িতে যান। রাত পৌ/নে ১১টার দিকে ওই চিকিৎসক প্রবাসীর স্ত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হলে স্থানীয় লোকজন তাকে আটক করে। পরে চিকিৎসক ২-৩ জন প্রভাবশালীকে ডেকে গভীর রাত পর্যন্ত আলোচনা করে ছাড়া পান। আটককৃতরা জানান, এর আগেও অনেক রাতে ওই চিকিৎসক প্রবাসীর বাড়িতে আসেন।

এ বিষয়ে ডা. জাকির হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, গৌরনদীর বাঁকাইহাটে চেম্বার শেষে গৌরনদীর বেজগাতি সুইস হাসপাতালে ফেরার সময় লোকজন মিলে আমাকে আটক করে। এ সময় আটকারীরা আমার সঙ্গে খারাপ আচরণ করে। এরপর আমি গৌরনদীর এস এম মিজান ভাইকে ফোন করলে তিনি (মিজান) ঘটনাস্থলে পৌঁছে রাত ১টার দিকে আমাকে নিয়ে আসেন।

আগৈলঝাড়া থানার ওসি মোঃ আলম চাঁদ বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। কেউ অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *