Thursday , May 9 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের মাঝেই ফের স্বামীকে নিয়ে মাহির আবেগঘন স্ট্যাটাস (ভিডিও)

বিচ্ছেদের মাঝেই ফের স্বামীকে নিয়ে মাহির আবেগঘন স্ট্যাটাস (ভিডিও)

গত মাসের ১৬ তারিখ বিচ্ছেদের ঘোষণা দেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ফেসবুকে এক ভিডিও বার্তায় স্বামী রকিব সরকারের সঙ্গে সম্পর্কচ্ছেদের খবর জানালেও কারণ ব্যাখ্যা করেননি তিনি।

বিচ্ছেদের ঘোষণার পর ফেসবুকে বিভিন্ন পোস্টে নিজের একাকীত্ব ও আস্থাহীনতার কথা তুলে ধরেছেন তিনি।

তবে রোববার (৩ মার্চ) ভোরে স্বামী রাকিবের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন মাহি।

ক্যাপশনে লেখা, ‘যদিও আমাদের মধ্যে এটি শেষ হয়ে গেছে এবং আমি তোমাকে আমার জীবনে ফিরে পেতে চাই না, তবুও এই ভালোবাসা আমাদের ইতিহাসের অংশ হয়ে থাকবে। আজীবন স্মৃতি হয়ে থাকবে। অভিনেত্রী শেষে একটি হৃদয়ভাঙা ইমোজি যোগ করেছেন।

ভিডিওতে মাহিকে তার স্বামীর সঙ্গে সমুদ্র সৈকতে বাইক চালাতে দেখা যায়।

অন্যদিকে বিচ্ছেদ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রাকিব সরকার। তিনি বলেন, গত বছরের জুন থেকে আমরা আলাদা থাকতে শুরু করি। মাহি আর আমি উত্তরার বাসায় আলাদা থাকতাম।

কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, আমার পরিবারের এক সদস্যের একটি এসএমএস আমার মোবাইল ফোনে আসায় মাহির মন খারাপ হয়। তারপর সে আমার বাড়ি থেকে তার মায়ের বাড়িতে চলে যায়।

তিনি আরও বলেন, মাহি বাড়ি থেকে চলে যাওয়ার পর তাকে ফিরিয়ে আনার জন্য কয়েকবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। এক পর্যায়ে আমি নিজেই মাহিকে নিয়ে তার মায়ের বাসায় উঠি। এমনকি দুই পরিবারের সদস্যরাও মাহিকে বোঝাতে পারেননি। একবার বোঝলেও পরের বার উল্টে যায়। এভাবেই কেটে যায় আমাদের আলাদা থাকার দিনগুলো। কিন্তু শেষ পর্যন্ত বুঝতে ব্যর্থ হয়ে বিচ্ছেদের পথে।

বিচ্ছেদের প্রসঙ্গে রাকিব বলেন,

মাহির পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে তা এখন ৯৯% বিচ্ছেদের পথে। একটা অংশ নিয়ে আমি আশাবাদী। সংসার টিকিয়ে রাখার চেষ্টা করছেন। কারণ পরিবারের বিরুদ্ধে মাহিকে বিয়ে করেছি। নানা প্রতিবন্ধকতা সত্ত্বেও ভালোবেসে তাকে বিয়ে করেছি।

গত ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহিয়া মাহি জানান, তিনি তার স্বামী রাকিব সরকারকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তিনি আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের বিষয়ে কিছু বলেননি। কিন্তু এরপর থেকে ফেসবুকে বিভিন্ন পোস্টে নিজের একাকীত্ব ও আস্থাহীনতার কথা তুলে ধরেছেন তিনি।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে মাহির বিয়ে হয়। এটি ছিল অভিনেত্রী মাহির দ্বিতীয় বিয়ে। এই দম্পতি ২৮ মার্চ ২০২৩-এ একটি পুত্র সন্তানের জন্ম দেন।

https://www.facebook.com/reel/1011935673693488

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *