Thursday , May 9 2024
Breaking News
Home / Countrywide / আশা করছি এখন সময় এসেছে: ড. ইউনূস (ভিডিও)

আশা করছি এখন সময় এসেছে: ড. ইউনূস (ভিডিও)

আদালত থেকে ন্যায়বিচার পাওয়ার আশা করেন গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ও নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ন্যায়বিচার পাবো বলে আশা করছি। দেশের বিচার ব্যবস্থা থেকে ন্যায় বিচার পাওয়া একজন নাগরিকের কাম্য। আমি এটাই আশা করছি।’

শ্রম আইন লঙ্ঘনের মামলায় শ্রম আপিল ট্রাইব্যুনাল থেকে জামিন পাওয়ার পর এসব কথা বলেন ডক্টর মুহাম্মদ ইউনূস।

ডক্টর মুহাম্মদ ইউনূস বলেন, ‘আমি সবাইকে ধন্যবাদ জানাই, যাতে সুন্দরভাবে কাজগুলো সম্পন্ন হয়। আমরা সবাই চাই দেশের উন্নতি হোক। আমরা সবাই দেশের কাজে নিয়োজিত থাকতে চাই। এই বিভিন্ন আইনি বিষয়ে আমাদের সময় দিতে হয়। এতে আমাদের ক্ষতি, সবার ক্ষতি। তবে আইনের প্রক্রিয়া চলুক, আমরা সবাই শা/ন্তিতে থাকতে পারি।

বিভিন্ন মামলায় বারবার আদালতে আসতে হচ্ছে- এমন প্রশ্নের জবাবে ড. ইউনূস বলেন, এসবে সময় যাচ্ছে। এটির কারণে আমাদের সকলকে ব্যস্ত থাকতে হচ্ছে, যখন আমরা অন্য কাজ গুলো করতে পারতাম। এখন আমাদের সময় এসেছে, অনেক কিছু করার সময়, কাজের প্রয়োজন, এখানে যদি আমরা নিজেকে নিয়োজিত করতে পারি। এ সময় তারা আমাদের মনে কষ্ট দেয়। কাজে হস্তক্ষেপ করে।

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের দায়ের করা মামলায় ড. মুহাম্মদ ইউনূসসহ চারজনকে জামিন দেন আদালত। আজ সকালে ঢাকার শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এম এ আউয়াল (সিনিয়র জেলা ও দায়রা জজ) এ আদেশ দেন। আদালত এই মামলার পরবর্তী শুনানির জন্য ১৬ এপ্রিল দিন ধার্য করেছেন।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *