Thursday , May 9 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ চলেন গেলেন জনপ্রিয় তারকা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

হঠাৎ চলেন গেলেন জনপ্রিয় তারকা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

এ বছর ভাইরাল হওয়া ‘ডান্স ইউ আউটটা মাই হেড’ গানটির জন্য বিখ্যাত গায়িকা ও গীতিকার ক্যাথরিন জেনিস মা/রা গেছেন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে তিনি মারা যান। মৃ/ত্যুর সময় আমেরিকান গায়িকা বয়স হয়েছিল ৩১ বছর।

সংবাদমাধ্যম বিলবোর্ড এক প্রতিবেদনে জেনিসের মৃ/ত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। ইনস্টাগ্রামে একটি পোস্টে, গায়িকার ভাই লিখেছেন, “আজ সকালে (বুধবার সকালে পড়ুন) জেনিস শান্তিপূর্ণভাবে তার শৈশব বাড়ি এবং পরিবারের সদস্যদের থেকে স্বর্গীয় আলো এবং সৃষ্টিকর্তার ভালবাসায় প্রবেশ করেছে।

বিবৃতিতে যোগ করা হয়েছে, “গত কয়েক মাস ধরে জেনিস এবং পরিবার মধ্যকার যে ভালোবাসা দেখিয়েছে তার জন্য আমরা চির কৃতজ্ঞ।” তিনি তার সঙ্গীতের মাধ্যমে এমন জায়গায় পৌঁছেছেন, যা তিনি কখনোই আশা করেননি। যা শুধুমাত্র আপনার জন্যই সম্ভব।

বিবৃতিতে বলা হয়েছে, জেনিসের নতুন গানটি মরণোত্তর প্রকাশ করা হবে। তিনি বেঁচে থাকাকালীন গায়িকার অনুরোধ অনুসারে আরও কিছু গান নির্দিষ্ট সময়ে প্রকাশিত হতে পারে।

এর আগে গায়িকা জেনিস সারকোমায় আক্রান্ত হয়েছিলেন। এটি একটি বিরল ক্যান্সার যা হাড় এবং নরম টিস্যুতে বিকাশ লাভ করে। যা তিনি ঘাড়ে একটি পিণ্ড লক্ষ্য করেন তিনি। তিনিও বিষয়টি বিস্তারিত জানিয়েছেন। অস্ত্রোপচার, কেমো এবং রেডিয়েশনের পর ২২ জুলাই ২০২২-এ তাকে ক্যান্সার মুক্ত ঘোষণা করা হয়েছিল।

চলতি বছরের শুরুতে আবারও তার শরীরে ক্যান্সার ধরা পড়েছে বলে জানান তিনি। এরপর তিনি তার সব গান তার সাত বছরের ছেলে লরেনের হাতে তুলে দেন। যাতে সেসব গানের সমস্ত আয় চলে যায় তার সংসারে।

এদিকে, জানুয়ারিতে তিনি জমকালো ‘ড্যান্স ইউ আউটটা মাই হেড’ মুক্তি দিয়েছেন। তখন তিনি বলেন, আমি চাই আমার শেষ গানটি যেন আনন্দ ও বিনোদন নিয়ে আসে। ক্যান্সারের সাথে আমার যুদ্ধের মাধ্যমে আমি এটাই চেয়েছি। এটা শেয়ার করুন. আমার ছেলের সাথে এটা প্রকাশ করা দরকার। নিজেকে ভালবাসুন এবং অন্যদের সাথে নম্র হন।

এরপর ‘ডান্স ইউ আউটটা মাই হেড’ গানটি ভাইরাল হয়ে যায় সব মিডিয়ায়। ১৭ ফেব্রুয়ারি, গানটি টিকটক বিলবোর্ডের শীর্ষ ৫০ তে প্রবেশ করেছে। একই সময়ে, গানটি অন্যান্য মিডিয়াতে শীর্ষ চার্টে জায়গা করে নিয়েছে।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *