Friday , April 19 2024
Breaking News
Home / Sports / এবার শিরোপা জয়ে আবেগঘন স্ট্যাটাস তামিমপত্নীর

এবার শিরোপা জয়ে আবেগঘন স্ট্যাটাস তামিমপত্নীর

বিপিএল শুরুর আগে তামিম ইকবাল তার স্ত্রী আয়েশা সিদ্দিকাকে বলেছিলেন ফরচুন বরিশাল ফাইনাল খেলবে। স্ত্রীকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেছেন তামিম। শুধু ফাইনাল খেলাতেই সীমাবদ্ধ ছিলেন না তিনি।

শিরোপাও তুলে নিয়েছেন দেশের সেরা এই ওপেনার। বরিশাল ফাইনালে ওঠার পর আয়েশা নিজেই ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে স্বামীর কথা রাখার বিষয়টি নিজেই তুলে ধরেছিলেন।

শিরোপা জয়ের পর আয়েশা আবার সোশ্যাল মিডিয়ায় সরব। বরিশাল অধিনায়ক তামিমের স্ত্রী তার ফেসবুক অ্যাকাউন্টে শিরোপা জয়ী দলকে অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি তিনি তার স্বামীর প্রতি সমর্থন ও আস্থা রাখায় জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

নিজের ফেসবুক পোস্টে আয়েশা বলেন, কী দারুণ জয় এটা। দলের প্রতিটি খেলোয়াড়ই দুর্দান্ত খেলেছে। একে বলে দলগত পারফরম্যান্স। একই সাথে, আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই যারা তামিমের জন্য দোয়া করেছেন এবং তার পাশে দাঁড়িয়েছেন।

এমন খুশির মুহূর্তেও বেইলি রোড দু/র্ঘটনার শোকে আচ্ছন্ন আয়েশা। তিনি আরও বলেন, এমন চমৎকার এক মুহূর্তেও গতকাল রাতের মর্মান্তিক দু/র্ঘটনায় আমার মন পড়ে আছে। কাল রাতে যা হয়েছে তা বলে প্রকাশ করার মতো নয়। আল্লাহ সকলের কষ্ট সহ্য করার তৌফিক দান করুন।

About Babu

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *