Monday , June 3 2024
Breaking News
Home / Entertainment / হোটেলে গিয়েই বিপদে পড়লেন অভিনেত্রী, শেষমেষ করাতে হলো অস্ত্রোপচার

হোটেলে গিয়েই বিপদে পড়লেন অভিনেত্রী, শেষমেষ করাতে হলো অস্ত্রোপচার

রূপালী পর্দার অভিনেতা-অভিনেত্রীদের জীবন গ্ল্যামার চাকচিক্যের ছড়াছড়ি। তেমনই রয়েছে হাড়ভাঙা খাটুনি। যেকোন গল্পের জন্য বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর প্রয়োজন হয়। অনেক সময় শুটিংয়ের ভিড়ে পড়তে হয়। এত কিছুর পরও যখন কোনো নাটক, বিজ্ঞাপন বা সিনেমা পর্দায় আসে, তখন অভিনেতা-অভিনেত্রীরা আসলে সেই কষ্টগুলো ভুলে যান। তবে এর পেছনে কত বাধা বা দুর্ঘটনার মধ্য দিয়ে যেতে হয়েছে দর্শকরা জানেন না। এমন দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতীয় অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। অস্ত্রোপচার করতে হয়েছিল। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, সৌমিতৃষা কুণ্ডু দর্শক মহলে তিনি এখনও ‘মিঠাই’ নামে পরিচিত।যদিও তিনি এখন ছোট পর্দার গণ্ডি পেরিয়ে বড় পর্দার নায়িকা। আপাতত ছোট পর্দা থেকে বিরতি নিয়ে বিজ্ঞাপন ও ফটোশুটের কাজ করছেন। এমন একটি ফটোশুটের কাজ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি।

একটি অভিজাত হোটেলে শুটিং চলছিল বলেও উল্লেখ করা হয়েছে। ওই হোটেলের তিনটি সিঁড়ি বেয়ে ওঠার সময় তার পা মচকে যায়। রক্তাক্ত ছিলেন নায়িকা। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে অস্ত্রোপচার করতে হয়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি পোস্ট করেন সৌমিতৃষা। প্রথম ছবিতে দেখা যায়, অভিনেত্রীর পায়ের নখে বাঁধা ব্যান্ডেজ, যা ভিজে আছে রক্তে। পরের ছবিতে দেখা গেল পায়ের আঙুলে ড্রেসিং করা। পিছেন বিছানা দেখেই বোঝাই যাচ্ছে তা হাসপাতালে।

সৌমিতৃষা বলেন, একটা ফোটশুট করতে গিয়েছিলাম। সেখানেই হোটেলের সিঁড়ি থেকে পড়ে কী ভাবে পা মোচকে নখ উপরে গেল বুঝিনি। তবু শুটিং শেষ করেই বাড়ি ফিরেছি। একটা অস্ত্রোপচার হয়েছে। তখন অবশ করে দিয়েছিল বলে ব্যাথাটা বুঝতে পারিনি। বাড়ি ফিরতেই বুঝতে পারছি এখন।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *