Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / কাফনের কাপড় হাতে নিয়ে কম দামে গরুর মাংস বিক্রি করছে যুবক

কাফনের কাপড় হাতে নিয়ে কম দামে গরুর মাংস বিক্রি করছে যুবক

সব কিছুর মতো গরুর মাংসের দামও আকাশ ছোঁয়া। রাজধানীতে গরুর মাংস বিক্রি হচ্ছে প্রতি কেজি ৭৫০ থেকে ৮০০ টাকায়। এমন বাস্তবতায় রাজধানীর লালমাটিয়া বাসস্ট্যান্ড এলাকায় ব্যবসায়ী উজ্জ্বল হোসেন গরুর মাংস বিক্রি করছেন ৬৩০ টাকা কেজি দরে ।

উজ্জল গোস্ত বিতান এবং বিপরীতে শাহজালাল গোস্ত বিতান গরুর মাংস বিক্রি করছে প্রতি কেজি ৬৩০ টাকায়। হুমকির পরও তিনি কাফনের কাপড় হাতে নিয়ে গরুর মাংস বিক্রি করছেন।

সংশ্লিষ্টরা বলছেন, সাম্প্রতিক সময়ে অনেক ব্যবসায়ী কম দামে গরুর মাংস বিক্রি করছেন। ফলে বড় ব্যবসায়ীদের রোষানলে পড়েছেন তারা। হুমকি দিয়ে বাজার নিয়ন্ত্রণের চেষ্টা করছে একটি চক্র।

সস্তায় মাংস বিক্রি করতে গিয়ে ইতিমধ্যে চক্রের হাতে প্রাণ দিয়েছেন রাজশাহীর এক বিক্রেতা। যশোরের এক ব্যবসায়ীর ওপর হামলা হয়েছে।

কম দামে মাংস বিক্রি করে সুনাম কুড়ানো রাজধানীর শাহজাহানপুরের ব্যবসায়ী মো. খলিল ও মিরপুরের উজ্জ্বলকে দেওয়া হয়েছে প্রাণনাশের হুমকি। এমন পরিস্থিতিতে প্রতিবাদ হিসেবে উজ্জ্বল হাতে তুলে নিয়েছেন কাফনের কাপড়।

উজ্জল বলেন, “এলাকার অনেক কসাই ও অনেকে হুমকি দিচ্ছে। আমাকে বলা হচ্ছে আপনারা গরুর মাংসের দাম ৭৫০-৮০০ টাকা বাড়িয়ে দেন। গরুর দাম একটু বেড়েছে, আগে বিক্রি করতাম ৫৮০ টাকা, এখন ৬৩০ টাকায় বিক্রি করেছি। কিন্তু দাম বাড়ানোর হুমকি পাচ্ছি। মানুষের ওপর জুলুম করা কি ঠিক?

তিনি বলেন, দাম না বাড়ালে সমস্যা হবে। ফোনে হুমকি দেওয়া হচ্ছে। তিনি বলেন, এজন্য তিনি হাটে যাচ্ছেন না, তার লোক যাচ্ছে। তিনি বলেন, ‘আমি কি তাদের ভয়ে ব্যবসা বন্ধ রাখবো?’ হুমকী দাতাদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমি রেডি আপনি কি করবেন করেন।’

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *