Wednesday , May 8 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ বুবলীকে উদ্দেশ্য করে পরীর ভিন্ন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায় (ভিডিও)

হঠাৎ বুবলীকে উদ্দেশ্য করে পরীর ভিন্ন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায় (ভিডিও)

ঢাকাই চলচ্চিত্র অভিনেত্রী শবনম বুবলীর একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন আজ। ছেলের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন বুবলী। প্রায় ৫ মিনিটের ওই ভিডিওতে ছেলেকে নিয়ে আবেগঘন বার্তা দিতে দেখা গেছে নায়িকাকে।

এদিকে বুবলীর ভিডিও প্রকাশের পর পরীমনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তবে পুরো স্ট্যাটাসে কোথাও বুবলীর নাম না থাকলেও পরোক্ষভাবে তাকে টার্গেট করেছেন তিনি। তবে চুপ থাকেননি বুবলী। পরীমনির খোঁচায় কড়া জবাব দিলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

পরীমনির দাবি, বুবলী যে ভিডিও প্রকাশ করেছেন তা তাকে ‘কপি’ করে তৈরি করা হয়েছে। আর কী কারণে এমনটা মনে করেন অভিনেত্রী তা স্পষ্ট। এক মাস আগে পরী তার জন্মদিনে পরীমণির ছেলে পুণ্যকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি আবেগঘন ভিডিও বার্তা প্রকাশ করেন। তাই স্বাভাবিকভাবেই বুবলী তার ভিডিওর আইডিয়া নকল করেছেন বলে মনে করেন অভিনেত্রী।

বুবলীকে খোঁচা মেরে পরীমনি ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘আপা গো আপা! পুরোটাই কপি মারলেন! কথা, সঙ্গীত লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সবকিছু! কিন্তু আবেগ তো কপি করা যায় না, আপা!’

বুধবার বেলা দেড়টার দিকে ছেলের ভিডিও ফেসবুকে প্রকাশ করেন বুবলী। ঠিক দেড় ঘণ্টা পর বিকাল ৩টায় স্ট্যাটাস দেন পরীমনি। ফলে তিনি কাকে পোস্টে উল্লেখ করছেন তা বুঝতে ভক্তদের খুব একটা সমস্যা হয়নি।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *