Wednesday , May 8 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ জনপ্রিয় অভিনেত্রীর মৃ”তদেহ উদ্ধার, তদন্তে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

হঠাৎ জনপ্রিয় অভিনেত্রীর মৃ”তদেহ উদ্ধার, তদন্তে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

এই মাসের শুরুতে, ব্রিটিশ অভিনেত্রী ভিসেলা রিচার্ডসের বিকৃত লাশ তার বাড়িতে পাওয়া যায়। সে সময় তার মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে পুলিশ ময়নাতদন্ত করেছে। প্রতিবেদনটি সম্প্রতি প্রকাশিত হয়েছে।

মিডিয়া দ্য মিরর খবর, ফরেনসিক সায়েন্স সেন্টার ফেডারেশন পার্কে অভিনেত্রী ভিসেলার দেহের ময়নাতদন্ত করেছে। প্রতিবেদনে মৃত্যুর কারণকে অত্যন্ত ‘ভয়াবহ ও নৃশংস’ বলে বর্ণনা করা হয়েছে। বলা হয়, মাথায় ও মুখে ভোঁতা বলের আঘাতের কারণে অভিনেত্রী ভিসেলার মৃত্যু হয়।

এদিকে অভিনেত্রীর পরিবার এক বিবৃতিতে এ ঘটনায় শোক প্রকাশ করেছে। ভিসেলা ইংল্যান্ডের একজন সফল অভিনেত্রী এবং ফ্যাশন মডেল। তিনি ভিতরে এবং বাইরে একজন সুন্দর মানুষ ছিলেন।

অভিনেত্রী ভিসেলার মৃত্যুর আশেপাশের বিধ্বংসী পরিস্থিতিতে গভীরভাবে দুঃখিত বলে জানা গেছে এবং আমরা স্থানীয় কর্তৃপক্ষের কাছ থেকে আরও তথ্যের জন্য অপেক্ষা করছি।

অভিনেত্রীর পরিবারও বলেছে, আমরা ভিসেলার মৃত্যুর বিচার চাই। আমরা এই বিষয়ে ক্যারিবিয়ান ত্রিনিদাদ এবং টোবাগো পুলিশ সার্ভিস (টিটিপিএস) এর সাথে সম্পূর্ণ সহযোগিতা অব্যাহত রাখব। ভিসেলার মৃত্যুর সময় যে কেউ উপস্থিত ছিলেন বা কিছু জানেন বা দেখেছেন তাকে আমরা পুলিশের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে ক্যারিবীয় দ্বীপপুঞ্জের ত্রিনিদাদের উত্তর উপকূলে ভারসাইনে নিজের বাড়িতে বাঁধা অবস্থায় পাওয়া যায় ভিসেলার মৃতদেহ।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *