Friday , April 19 2024
Breaking News
Home / National / কিংস পার্টিতে সাকিবের যোগদান নিয়ে এবার মুখ খুললেন মহাসচিব

কিংস পার্টিতে সাকিবের যোগদান নিয়ে এবার মুখ খুললেন মহাসচিব

মাগুরা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য সাকিব আল হাসান নির্বাচনের আগে কিংস পার্টি খ্যাত বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগদানের বিষয়ে কিছু জানেন না দলটির মহাসচিব ড. মোঃ শাহজাহান মঙ্গলবার (১৯ মার্চ) রাতে দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে এসব কথা বলেন।

তিনি বলেন, “আমি মিডিয়ায় এটা দেখেছি। আমি এ বিষয়ে কিছু জানতাম না। এমনকি তার সদস্যপদ সম্পর্কেও জানতাম না। এখন পর্যন্ত দলের কেউ আমাকে এ বিষয়ে বলেনি।

সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বিএনএম গঠনে পর্দার আড়ালে কাজ করেছেন বলে খবর প্রকাশিত হয়। সেই দলে যোগ দিয়েছিলেন সাকিব আল হাসান। হাফিজ উদ্দিন আহমেদ ও সাকিবের একটি ছবিও প্রকাশিত হয়।

হাফিজ উদ্দিন আহমেদকে বিএনএমের চেয়ারম্যান করার প্রস্তাব ছিল জানিয়ে ড. শাহজাহান বলেন, “মিডিয়ায় যা দেখেছি, সাকিব হাফিজ সাহেবের বাসায় গিয়ে বিএনএমের সদস্য হওয়ার জন্য ফরম পূরণ করেছে। যখন এমনটা হয়েছে তখন আমি দলের মহাসচিব ছিলাম না, যুগ্ম আহ্বায়ক ছিলাম। অবশ্যই, তখন কথা ছিল যে মেজর হাফিজ এসে চেয়ারম্যান হবেন।সম্ভবত তখন সাকিব হাফিজ সাহেবের বাসায় গিয়েছিলেন।হয়তো সাকিব বিষয়টি গোপন রেখেছেন।আমি কিছুই জানতাম না।তাদের কেউ,এমনকি দলের কেউই নয়। বিষয়টি পরিষ্কার করেছেন।

এক প্রশ্নের জবাবে ড. শাহজাহান বলেন, “বিএনএমের পক্ষ থেকে অর্থাৎ দলের সবাই সম্মিলিতভাবে মেজর হাফিজকে চেয়ারম্যান হওয়ার প্রস্তাব দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। তিনি আসেননি।

About Babu

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *