Wednesday , May 8 2024
Breaking News
Home / Entertainment / ফের মা হলেন মৌসুমী

ফের মা হলেন মৌসুমী

কন্যা সন্তানের মা হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী নাগ। গত ১০ মার্চ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম হয়। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন। মঙ্গলবার সকালেদেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে মা হওয়ার খবর নিশ্চিত করেন মৌসুমী নাগ।

প্রেমের সম্পর্কের পর ২০১০ সালের অক্টোবরে অভিনেতা শোয়েবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মৌসুমী নাগ।২০১৫ সালে তাদের প্রথম ছেলের জন্ম হয়।

এদিকে কন্যা সন্তানের মা হওয়ার বিষয়ে মৌসুমী নাগ দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে বলেন, ‘‘শোয়েব ও আমার একটি ছেলে আছে। এর পর থেকে সে একটি মেয়ের অপেক্ষায় ছিল। এবার আল্লাহ আমাদের কন্যা দিয়েছেন। শোয়েবকে এত খুশি দেখে আমারও খুব ভালো লাগছে। মেয়ের বাবার সুখে আমিও খুব খুশি। কিন্তু তার ছেলেও তার অনেক আদরের। কিন্তু সে মেয়েদের খুব পছন্দ করে। আমি চাই সবাই আমাদের সন্তানের জন্য দোয়া করবেন।

মেয়ের নামকরণের প্রসঙ্গ এলে মৌসুমী নাগ বলেন, “আমার ছেলে তার বাবার সঙ্গে সিনেমা হলে অবতার সিনেমাটি দেখেছিল। এই ছবিটি এবং নিথির চরিত্রটি তার প্রিয় হয়ে উঠেছে। তাই নাম হিসেবে নীতিরি নামটি বোনের জন্য বেছে নিয়েছে। এটা তার ডাকনাম। তবে আমরা সবাই পরে পুরো নাম ঠিক করব।

ছোট পর্দার বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করা মৌসুমী নাগ সায়েন্স ফিকশনেও কাজ করেছেন। ‘রান আউট’ ছবির মাধ্যমে বড় পর্দায়ও অভিষেক হয় তার।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *