Thursday , May 9 2024
Breaking News
Home / Entertainment / টিকিট না পেয়ে নুসরাতের ভিন্ন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

টিকিট না পেয়ে নুসরাতের ভিন্ন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেস লোকসভা নির্বাচনের জন্য তাদের প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে। ৪২টি কেন্দ্রের প্রার্থী তালিকায় বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। কিন্তু এই তালিকায় নেই টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের নাম।

বসিরহাট কেন্দ্রের সাংসদ ছিলেন নুসরাত। কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনের জন্য তৃণমূলের প্রার্থী তালিকা বলছে হাজী নুরুল ইসলাম ওই কেন্দ্র থেকে নির্বাচনে লড়বেন। দল নুসরাতকে টিকিট দেয়নি।

সন্দেশখালি গ্রাম নুসরাতের লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে। জায়গাটি গত দুই মাসে রাজনৈতিক দলগুলোর মাথাব্যথা হয়ে উঠেছে। শহর থেকে শহরতলী ও গ্রামে সন্দেশখালীতে নারী নি/র্যাতনের সরব রয়েছে।

লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশের পরদিন ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন নুসরাত। পোস্ট করা ছবিতে দেখা গেছে, উদাস ভঙ্গিতে বসে আছেন নায়িকা। সামনের টেবিলে রাখা নানা ধরনের খাবার, পানীয়, ফ্রেঞ্চ ফ্রাই। একটি প্লেটে ‘সাওয়ারদো’। রুটি, লেটুস এবং অন্যান্য উপাদান দিয়ে তৈরি টক ডালের একটি বিশেষ খাবার। ছবির নিচে নুসরাত যা লিখেছেন তা বাংলায় অনুবাদ করলে দাঁড়ায়- আমি ‘টক’ মানুষের চেয়ে ‘সাওয়ারডো’’ বেশি পছন্দ করি।

ভোটের টিকিট না দেওয়ায় কি দলকে ঘুষি মারলেন নুসরাত? নাকি পাঁচ বছরের বিদায়ী সংসদে অনেক লজ্জা জমেছে? প্রশ্ন জাগে। তবে এসবের উত্তর একমাত্র নুসরাতই দিতে পারবেন।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *