Friday , May 10 2024
Breaking News
Home / Countrywide / তারেক রহমানের সমান হতে ২০০ বছর লাগবে কাদের সিদ্দিকীর: ফারুক

তারেক রহমানের সমান হতে ২০০ বছর লাগবে কাদের সিদ্দিকীর: ফারুক

বিএনপির শীর্ষ নেতা তারেক রহমান বিদেশে বসে দলকে নেতৃত্ব দিলে দলটির সঙ্গে বেহেশতেও যাবেন না বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। রোববার তার এ মন্তব্যের পর ক্ষুব্ধ হন বিএনপি নেতারা। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে নিয়ে এমন বক্তব্য তারা মেনে নিতে পারছেন না।

কাদের সিদ্দিকীর বক্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক গণমাধ্যমে বলেছেন, কাদের সিদ্দিকী নিজেই ভোটে হেরে গেছেন। এর নিজের কোনো অস্তিত্ব ও কর্তৃত্ব নেই। নির্বাচনের আগে আওয়ামী লীগে যোগ দিতে ঘুর ঘুর করেছির অথচ আওয়ামী লীগ পাত্তাই দেয়নি।

তিনি বলেন, এখন আমাদের দলের নেতা তারিক রহমানের কথা বলছেন। তারেক রহমানের সমান হতে আরও ২০০ বছর লাগবে কাদের সিদ্দিকীকে। আল্লাহ বেহেশতে নিয়ে যাবেন, কিন্তু বিএনপির সভাপতি তারেক রহমান থাকলে তার ওপর ভর করে বেহেশতে যেতে রাজি নন, এ কথাটি খুবই অমূলক ও অসম্মানজনক।

এর আগে রোববার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় কাদের সিদ্দিকী বলেন- আমাদের ভাতিজা তারেক রহমান যদি ইংল্যান্ডে বসে বিএনপির নেতা হন, নেতৃত্ব দে/ন তাহলে সেই বিএনপির সাথে বেহেশতে যেতে চাই না। এছাড়া আল্লাহ আমাকে জামাতের সাথেও বেহেশতে নিয়ে যেতে চাইলেও আমি যাব না।

তিনি বলেন, তারেক রহমান লন্ডন থেকে বাংলাদেশের জনগণকে নেতৃত্ব দিতে পারবেন না। এতে আমার ফাঁসি হলেও আমি তা মঞ্জুর করব। তারপরও লন্ডনে বসে তারেকের নেতৃত্ব মেনে নেব না।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *