Thursday , May 9 2024
Breaking News
Home / Countrywide / যুক্তরাষ্ট্রে আমাকে জড়িয়ে ধরে কান্না করেছিলেন: আজহারী

যুক্তরাষ্ট্রে আমাকে জড়িয়ে ধরে কান্না করেছিলেন: আজহারী

বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিনের কেন্দ্রীয় সভাপতি প্রখ্যাত আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই আলেম।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃ/ত্যু হয়। এদিকে, জনপ্রিয় ইসলামী বক্তা মিজানুর রহমান আজহারী এই প্রবীণ আলেমের মৃ/ত্যুতে স্মরণ করেছেন।

রোববার দুপুরে এক স্ট্যাটাসে আজহারী লিখেছেন, ‘প্রবীণ আলেম মাওলানা লুৎফর রহমান দুনিয়ার সফর শেষ করে মহান রবের জিম্মায় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) বিশ্ব সফর শেষ করেছেন।

পরে স্মৃতিচারণ করে তিনি লিখেছেন, গত বছর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত মুনা কনভেনশনে আমার বক্তৃতার পর তিনি আমাকে জড়িয়ে ধরে কাঁন্না করে ব/লেছিলেন- আমাদের সময় শেষ। তোমাদের রেখে যাচ্ছি।

সেদিন ‘সময় শেষ’ শব্দটা যে এতটা আক্ষরিক অর্থে রূপ নে/বে হবে তা বুঝতে পারিনি। আল্লাহ তার দ্বীনের এই একনিষ্ঠ বান্দাকে ক্ষমা করুন। জান্নাতুল ফিরদাউসের মেহমান হিসেবে গ্রহণ করা হোক। শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন।

এর আগে বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টা ১৫ মিনিটে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নিজ বাড়িতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন মাওলানা লুৎফর রহমান। দ্রুত তাকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, তার ব্রেন স্ট্রোক হয়েছে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়।

এদিকে মাওলানা লুৎফর রহমান একজন বিশিষ্ট আলেম, জনপ্রিয় ইসলামী বক্তা ও গবেষক। তিনি ওয়াজ মাহফিলে প্রয়োজনীয় বক্তৃতা ছাড়াও সমসাময়িক বিভিন্ন বিষয়ে মুসলমানদের সচেতন করেন।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *