Thursday , May 9 2024
Breaking News
Home / opinion / এই প্রথম স্বীকার করলো ইন্ডিয়া আউট আন্দোলনে ভারত সরকার ডরাইছে: পিনাকী (ভিডিও)

এই প্রথম স্বীকার করলো ইন্ডিয়া আউট আন্দোলনে ভারত সরকার ডরাইছে: পিনাকী (ভিডিও)

সম্প্রতি দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে ১৪ ও ১৮ মতো ২৪ সালেও আওয়ামীলীগকে একক ভাবে সর্মথন দিয়ে অবৈধ্য ভাবে ক্ষমতায় রেখেছে।তারা বাংলাদেশের ১৮ কোটি মানুষের গনতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে।নিজেদের সার্থে তারা স্বাধীন একটি দেশের মানুষের গনতান্তিক অধিকার হরণ করেছে।নিজেদের সার্থে তারা একটি দলকে বার বার ক্ষমতায় রাখছে।যার কারণে দিন দিন ভারত বিদ্বেষ বেড়েই চলেছে এদেশের মানুষের মধ্যে।বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

এই প্রথম ইন্ডিয়ান মিডিয়া স্বীকার করলো বাংলাদেশের ইন্ডিয়া আউট আন্দোলনে ভারতীয় সরকার ডরাইছে। ইন্ডিয়া টুডে ইন্ডিয়ার প্রধান পত্রিকা। তারা বলতেছে, বাংলাদেশে ইন্ডিয়া আউট কর্মসূচীর কারণে ক্রমবর্ধমান ভারতবিরোধী মনোভাবের উত্থানে ভারত পেয়াজ রপ্তানির নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য শিথিল করে। যদিও ডরে করছে এই কথাটা উল্লেখ করে নাই। কিন্তু স্পষ্টভাবেই লিখছে তারা ব্যতিক্রম করছে। তাদের পেয়াজ রপ্তানি না করার সিদ্ধান্ত বদলাইছে শুধু বাংলাদেশ আর আরব আমিরাতের জন্য।

ওরা কইছে চিন হন্যে হয়ে বাংলাদেশ ঢোকার চেষ্টা করিচ্ছে এড্যাও ব্যতিক্রম করার কারণ। খাড়াও খেলা এখনো শুরু হয় নাই। ঘুঘু দেখিছো ফাদ দেখো নাই। বাংলাদেশের মাটি থিকা ভারতীয় আধিপত্যের সব চিহ্ন মুছে ফেলা হবে। নিউজের লিংক কমেন্ট বক্সে।
বাই দ্য ওয়ে আমি কোন ফার্মাসিউটিক্যাল কোম্পানী চালাই না। বিটিশ আমলে কী করতাম তাই কইয়া লাভ আছে?

About Babu

Check Also

ভারতীয় হাই কমিশন সেলস কলে যায় বাংলাদেশ থেকে ভারতে রোগী যাওয়া কমে গেলে: পিনাকী

সম্প্রতি দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ আবারও একতরফা ভোট করে ক্ষমতা দখল করেছে।আর আওয়ামীলীগকে অবৈধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *