Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / ভেঙে গেল আরেক জনপ্রিয় তারকা দম্পতির ১৯ বছরের সংসার

ভেঙে গেল আরেক জনপ্রিয় তারকা দম্পতির ১৯ বছরের সংসার

তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। অনেক ছবি প্রযোজনা-পরিচালনা ও করেছেন। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার এবং ববি দেওলের মতো তারকাদের সঙ্গে অভিনয় করেছেন দিব্যা খোসলা কুমার। তবে ১৯ বছরের সংসার ভাঙতে চলেছেন এই অভিনেত্রী।

হঠাৎই নজরে এল সোশাল মিডিয়ায় দিব্যা তাঁর নাম থেকে কুমার পদবি উড়িয়ে দিয়েছেন। তবে শুধুই পদবি পরিবর্তন নয়, ইনস্টাগ্রামে টি সিরিজকে আনফলোও করেছেন দিব্যা। আর তার পর থেকেই নেটিজেনদের মধ্যে জল্পনা, গুলশন কুমার ছেলে তথা টি সিরিজের মালিক ভূষণ কুমারের সঙ্গে নাকি সম্পর্কে ছেদ আনতে চলেছেন। তবে এই নিয়ে বলিউডে জল্পনা ছড়িয়ে গেলেও, মুখ খোলেননি দিব্যা বা ভূষণ কেউই।

টি সিরিজের হয়েই নানা ভিডিও অ্যালবাম, সিনেমা তৈরি করেন দিব্যা। এমনকী, নতুন নতুন তারকারদেরও সুযোগ দেওয়ার পিছনেও দিব্যার হাত রয়েছে। শোনা যায়, দিব্যাই নাকি নতুন পরিচালকদের সঙ্গে সিনেমার মিটিং সারেন। তাঁর সিদ্ধান্তেই ঠিক হয় নায়ক-নায়িকা। হঠাৎ কী এমন হল যে ভূষণ কুমারের সঙ্গে সম্পর্কে তিক্ততা!

দিব্যা খুব অল্প বয়সে টি-সিরিজের নেতা ভূষণকুমারকে বিয়ে করেছিলেন।  জানা গেছে, তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। শিগগিরই ডিভোর্স দিতে চান এই অভিনেত্রী।

 

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *