Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / এক এসএমএসই কাল হলো মাহির জীবনে

এক এসএমএসই কাল হলো মাহির জীবনে

গত মাসের ১৬ তারিখ বিচ্ছেদের ঘোষণা দেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি জানান, বর্তমানে তিনি স্বামী রাকিব সরকারের সঙ্গে একই ছাদের নিচে থাকছেন না। তবে পরিবার ভাঙার কারণ স্পষ্ট করেননি তিনি।

এদিকে বিচ্ছেদের ঘোষণার পরও মাহি বারবার বলেছেন স্বামী রাকিবের প্রতি তার পূর্ণ শ্রদ্ধা রয়েছে। মাথায় পি/স্তল রাখলেও রাকিবকে নিয়ে কখনো খারাপ কিছু বলতে পারবে না। অন্যদিকে রাকিবও জানিয়েছেন, স্ত্রী হিসেবে মাহির প্রতি তার শ্রদ্ধা রয়েছে। সে কখনই তার স্ত্রীকে অপমানজনক কিছু বলতে পারবে না।

দম্পতির এই বক্তব্যের পর প্রশ্ন উঠেছে, তাহলে কেন বিচ্ছেদের পথে হাঁটছেন তাঁরা?

তবে এত দিন চুপ থাকলেও বিচ্ছেদ প্রসঙ্গে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাকিব সরকার বলেন, গত বছরের জুন থেকে আমরা আলাদা থাকতে শুরু করেছি। মাহি আর আমি উত্তরার বাসায় আলাদা থাকতাম।

কেন তারা বাড়িতে আলাদা থাকছেন, তাও জানিয়েছেন অভিনেত্রীর স্বামী। রাকিব বলেন,
আমার মোবাইলে আমার পরিবারের এক সদস্যের ‘এসএমএস’-কে কেন্দ্র করে মাহির মন খারাপ হয়। তারপর সে আমার বাড়ি থেকে তার মায়ের বাড়িতে চলে যায়।

তিনি আরও বলেন, মাহি বাড়ি থেকে চলে যাওয়ার পর তাকে ফিরিয়ে আনার জন্য কয়েকবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। এক পর্যায়ে আমি নিজেই মাহিকে নিয়ে তার মায়ের বাসায় উঠি। এমনকি দুই পরিবারের সদস্যরাও মাহিকে বোঝাতে পারেননি। একবার বোঝলেও পরের বার উল্টে যায়। এভাবেই কেটে যায় আমাদের আলাদা থাকার দিনগুলো। কিন্তু শেষ পর্যন্ত বুঝতে ব্যর্থ হয়ে বিচ্ছেদের পথে।

বিচ্ছেদের প্র/সঙ্গে রাকিব বলেন,

মাহির পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে তা এখন ৯৯% ভাগই বিচ্ছেদের পথে। একটা অংশ নিয়ে আমি আশাবাদী। সংসার টিকিয়ে রাখার চেষ্টা করছেন। কারণ পরিবারের বিরুদ্ধে মাহিকে বিয়ে করেছি। নানা প্রতিবন্ধকতা সত্ত্বেও ভালোবেসে তাকে বিয়ে করেছি।

গত ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহিয়া মাহি জানান, তিনি তার স্বামী রাকিব সরকারকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তিনি আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের বিষয়ে কিছু বলেননি। কিন্তু এরপর থেকে ফেসবুকে বিভিন্ন পোস্টে নিজের একাকীত্ব ও আস্থাহীনতার কথা তুলে ধরেছেন তিনি।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে মাহির বিয়ে হয়। এটি ছিল অভিনেত্রী মাহির দ্বিতীয় বিয়ে। এই দম্পতি ২৮ মার্চ ২০২৩-এ একটি পুত্র সন্তানের জন্ম দেন।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। বিয়ের ৫ বছর পর ২০২১ সালের ২২ মে বিয়ে শেষ করার ঘোষণা দেন। তার আগে অবশ্য রাকিবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার বিষয়টি আলোচনায় আসে।

এদিকে মাহিও রাকিবের দ্বিতীয় স্ত্রী। রাকিবের আগের বিয়ে থেকে দুটি সন্তান রয়েছে, তাদের নাম সোয়াব ও সায়রা।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *