Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / লাইভ শোতে উপস্থাপকের অশালীন মন্তব্য, চড় মারলেন শিল্পী

লাইভ শোতে উপস্থাপকের অশালীন মন্তব্য, চড় মারলেন শিল্পী

পাকিস্তানের বিখ্যাত গায়িকা শাজিয়া মঞ্জুর একটি বেসরকারি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নেওয়ার সময় তার সহ-উপস্থাপককে চড় মেরেছেন। ‘পাবলিক ডিমান্ড’ শোতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন মনজুর। এর আগে তাকে একই অনুষ্ঠানের উপস্থাপক মহসিন আব্বাস হায়দারের সঙ্গেও দেখা গেছে।

কিন্তু এবার কৌতুক অভিনেতা এবং সহ-উপস্থাপক শেরি নানহা লাইভ শো চলাকালীন তার অশালীন মন্তব্যের মাধ্যমে সীমা অতিক্রম করায় ক্ষোভ প্রকাশ করেছেন শিল্পী। নানহা ঠাট্টা করে জিজ্ঞেস করেছিলেন, শাজিয়া, বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে আমাদের হানিমুনে নিয়ে যাব। আপনি কি আমাকে বলবেন আপনি কী ভাবে যেতে চান? এমন কথা শুনেই ক্ষোভে ফেটে পড়েন মঞ্জুর। চড় বসান তার গালে। এবং শুরু হয় প্রবল তর্ক-বিতর্ক। এই ক্ষোভ ধীরে ধীরে ঝগড়ার দিকে চলে যায়। তিনি তার হতাশা প্রকাশ করতে থাকেন।

এমন মন্তব্যের জন্য নানহাও তাকে উপদেশ দিয়েছেন।

তারপর রেগে গিয়ে বলেন, গতবারও আপনি এইরকম আচরণ করেছিলেন এবং আমি কাজটি হাস্যকর হিসাবেই নিয়েছিলাম এবং এটি ধামাচাপা দিয়েছিলাম। কিন্তু, এবার আমি সিরিয়াস। আপনি কি এইভাবে মহিলাদের সাথে কথা বলেন? আপনি ‘হানিমুন’ এর কথা বলছেন। আয়োজকরা হস্তক্ষেপ না করা পর্যন্ত উত্তেজনা বাড়তে থাকে। শিল্পী এটাকে মোটেও ভালোভাবে নেননি। তিনি নানহাকে স্ক্রিপ্টে তার কাজে লেগে থাকতে এবং ভবিষ্যতে এই ধরনের ঘটনা এড়াতে কঠোরভাবে স্মরণ করিয়ে দেন।

তারপর এক ঝলকানিতে স্টুডিও থেকে বেরিয়ে আসেন গায়িকা। আর শোতে ফিরতে অনীহা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, শাজিয়া মঞ্জুর পাকিস্তানি সঙ্গীত জগতের একজন বিখ্যাত ব্যক্তিত্ব। যিনি ব্লকবাস্টার চলচ্চিত্রের জন্য প্লেব্যাক গায়িক হিসাবে কিংবদন্তি মর্যাদা অর্জন করেছেন। তার সুরেলা কণ্ঠ শ্রোতাদের বিমোহিত করেছিল। তিনি ‘বাতিয়ান মান্দাকা রাখ দি’, ছায়ান মেরে মাখনা এবং বল্লে বলের মতো গান গেয়ে সবাইকে মুগ্ধ করেন।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *