Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সরকারের পতন নিয়ে নতুন ইঙ্গিত দিলেন ফখরুল

এবার সরকারের পতন নিয়ে নতুন ইঙ্গিত দিলেন ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে সাধারণ মানুষ বাঁচতে কোথাও আশ্রয় পাচ্ছেন না। তবে জনগণের শক্তির কাছে আওয়ামী লীগকে মাথা নত করতে হবে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। একই সঙ্গে তিনি গণতন্ত্র মঞ্চের সচিবালয় ঘেরাও করে পুলিশের লাঠিচার্জের নিন্দা জানান।

বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেন, পুলিশের লাঠিচার্জে জোনায়েদ সাকিসহ গণতন্ত্র মঞ্চের অর্ধ শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে এক নেতাকে আটক করেছে পুলিশ। এমন লজ্জাজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির মহাসচিব।

তিনি বলেন, ৫ জানুয়ারির ডামি নির্বাচনের পর দখলদার আওয়ামী শাসকগোষ্ঠী জনগণের ভোটের অধিকার ও গণতান্ত্রিক অধিকার ক্ষুণ্ন করেছে। জনগণসহ বিরোধী দলগুলোকে কঠোরভাবে দমন করা হচ্ছে। আজ গণতন্ত্রের মঞ্চে শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিলে পুলিশের হামলায় এরই প্রকাশ। এদেশে নাগরিকদের নিরাপত্তা এখন চরম হু/মকির মুখে।

বিবৃতিতে বিএনপি মহাসচিব পুলিশের হা/মলায় জোনায়েদ সাকিসহ আহত নেতাদের দ্রুত আরোগ্য কামনা করেন এবং গ্রেফতারকৃত নেতার অবিলম্বে ও নিঃশর্ত মুক্তির আহ্বান জানান।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *