Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / এ কোথায় ফেঁসে গেলাম: ফারিণ

এ কোথায় ফেঁসে গেলাম: ফারিণ

বুধবার রাতে ফেসবুকে রহস্যজনক একটি স্ট্যাটাস দেন ছোট পর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তিনি লিখেছেন, “এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম??’। এই মন্তব্য নিয়ে অনেকে অনেক কথাই লিখেছেন।

ফারিণ এখন ছোট পর্দার চেয়ে ওটিটি ও সিনেমা নিয়েই বেশি ব্যস্ত। গত বছর কলকাতার একটি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে এই অভিনেত্রীর। কাজল আরেফিন অমির প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’ এবং শিহাব শাহীনের ‘কাছের মানুষ দূরে থুইয়া’ সবচেয়ে বেশি সাড়া পেয়েছে। এই দুটি ওয়েব ছবিতে প্রধান নারী চরিত্রে রয়েছেন ফারিণ। দুটি ছবিতে অভিনয় করে দর্শকদের ভালোবাসা সিক্ত হচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষের কাছে প্রশংসিত হয়েছেন তিনি।

‘কাছের মানুষ দূরে থুইয়া’ ছবির কিছু অংশের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। কিন্তু ফারিণ গণমাধ্যমকে জানান, ইউনিটের অন্য সবাই ভিসা পেলেও তিনি সেখানে যাওয়ার জন্য ভিসা পাননি তিনি।

তবে এর কারণও জানিয়েছেন ফারিণ। তিনি বলেন, “প্রথম দিকে আমার পাসপোর্টের নাম ফেসবুকের সঙ্গে না মেলায় ভিসা বাতিল করা হয়েছিল। দলের সবাই ঠিকমতো ভিসা পেয়েছে। কিন্তু আমি পাইনি। সেজন্যই কাজ পিছাতে হয়েছে। পরে সবকিছু নির্ধারিত সময় হয়েছে।

আবারও সমস্যার কথা বললেন তিনি। ফারিণ বুধবার রাত ১১টা ১৯ মিনিটে একটি স্ট্যাটাস পোস্ট করেন। ভক্তরাও তার স্ট্যাটাস নিয়ে চি/ন্তিত হয়ে পড়েন। কিছু ভক্ত মজা করেন, অনেকে অন্যদের নেতিবাচক মন্তব্য এবং পরামর্শ দেন।

এই অভিনেত্রী বলেন, এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম?

তার মন্তব্য দেখে এক ভক্ত লিখেছেন, ‘এখন এগারোটা বাজে, এখন তো সন্ধ্যা।’ আরেকজন লিখেছেন, ‘আপনি যদি মুস্তাকের প্রস্তাবে রাজি হতেন তাহলে আজ এমনটা হতো না।’ কেউ লিখেছেন, ‘ঠিকানা দাও, আমি আসছি।’ আরেক ভক্ত লিখেছেন, ‘নতুন বিয়ের পর যা হয় আর কী ?

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *