Sunday , May 19 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে অনুপমের বিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী

অবশেষে অনুপমের বিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী

পিয়া চক্রবর্তী ২০২১ সালের নভেম্বরে জনপ্রিয় টলিউড গায়ক অনুপম রায়কে তালাক দেন। এর পর পিয়া কলকাতার হার্টথ্রব পরমব্রতের সাথে গাঁটছড়া বাঁধেন। এবার সামনে এল অনুপম রায়ের সঙ্গে গায়িকা প্রস্মিতা পালের বিয়ের খবর। এ নিয়ে মুখ খুললেন অনুপমের সাবেক স্ত্রী পিয়া ও তার বর্তমান স্বামী পরম।

পরমব্রতের সঙ্গে পিয়া চক্রবর্তীর বিয়ের পর অসম্ভব ট্রলের শিকার হন পরম ও পিয়া। দেশে-বিদেশে এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও তারা ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দু।

বিয়ের সাত বছর পর ২০২১ সালে অনুপম-পিয়ার বিবাহবিচ্ছেদ হয়। গত বছরের নভেম্বরে অভিনেতা পরমব্রত চ্যাটার্জিকে বিয়ে করেন পিয়া। তবে পিয়ার বিয়ের পর অনুপম কোনো মন্তব্য করেননি। কিন্তু পিয়া কথা বলেছেন একজন গণমাধ্যমকর্মীর সঙ্গে।

সংবাদমাধ্যম আনন্দবাজারের সঙ্গে কথা বলেন পিয়া। অনুপমের বিয়ে নিয়ে তিনি বলেন, অনুপমের জন্য শুভ কামনা। তিনি আশা করেন অনুপম ও প্রস্মিতার ভবিষ্যৎ সুখী হবে।

অনুপমের নতুন সম্পর্কের বিষয়ে পিয়া বলেন, তিনি আগে থেকেই সবকিছু জানতেন। বিয়ের কথা জানার পর নিজেই অনুপমকে অভিনন্দন জানান। তিনি আগেই জানতেন যে বিয়ের দিন ঠিক করা হয়েছে।

পিয়ার অনুপমের ভাবী স্ত্রী প্রস্মিতা পালের সাথেও পরিচিত। ইতিমধ্যে তাদের সম্পর্কে জেনেছি।

পরম ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-কে বলেন, ‘দুইজন মানুষ একসঙ্গে প্রেমে থাকতে চায় সবসময়ই খুশির খবর। অনুপম ও প্রস্মিতার জন্য শুভকামনা।’

এর আগে প্রস্মিতা পাল বলেছিলেন, ‘গত এক বছর ধরে আমরা সম্পর্কে ছিলাম। এর পরে মনে হয়েছিল যে আমরা পরবর্তী পর্যায়ে যেতে পারি। এরপর আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিই।

উল্লেখ্য, অনুপম রায় ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন। শোনা যায় একই কলেজে পড়ার কারণে দুজনের পরিচয় হয়। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। সেই প্রেম ২০১৫ সালে শেষ হয়। বিয়ের ৬ বছর পর পিয়া ও অনুপম তাদের বিচ্ছেদের ঘোষণা দেন। গত বছরের নভেম্বরে হঠাৎ করেই টলিউড অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ের খবর প্রকাশিত হয়।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *