Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / নির্বাচনের পরেই বাড়ে দূরত্ব, মাহি-রাকিবের বিচ্ছেদ নিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

নির্বাচনের পরেই বাড়ে দূরত্ব, মাহি-রাকিবের বিচ্ছেদ নিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। নির্বাচনের আগে ব্যাপক প্রচারণা চালান তিনি। সব সময় পাশে ছিলেন তার স্বামী রাকিব সরকার।

কিন্তু নির্বাচনের পর পর্দার আড়ালে চলে যান মাহি। তখন থেকেই অভিনেত্রীর সঙ্গে তার স্বামীর দূরত্ব বাড়তে থাকে। একপর্যায়ে সেই দূরত্বই বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে মাহি নিজেই ফেসবুকে এক ভিডিও বার্তায় হাজির হয়ে সংসার ভাঙার ঘোষণা দেন। অভিনেত্রী নিশ্চিত করেছেন যে বর্তমানে তিনি তার স্বামী রাকিব সরকারের সাথে থাকছেন না। দুজন আলাদা হয়ে যায়।

ভিডিওর শুরুতে মাহি বলেন, ‘আজকে এমন ভিডিও করতে হবে তা কখনো ভাবিনি। কিন্তু আমি মনে করি এখনই সময় সবাইকে বলার, নিজেদের ভালোর জন্য। রাকিব এবং আমি খুব ভাল বোঝাপড়া থেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু জীবনের একটা পর্যায়ে মনে হয় আমরা একসাথে থাকতে পারব না। তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যে আমরা আলাদা বসবাস করছি।

বিচ্ছেদের কারণ স্পষ্ট করেননি মাহি। বলেন, স্বামীর প্রতি এখনো তার শ্রদ্ধা আছে। অভিনেত্রীর মতে, রাকিব খুব ভালো মানুষ। আমি তাঁকে সম্মান করি. তিনি খুব যত্নশীল। সবসময় আমাকে একটা ছাতার মতো আগলে রেখেছে। তবুও একটা ছাদের নিচে দু’জন মানুষ কেন ভালো নেই, সেটা কেবল ওই দুইজন মানুষই জানে। তৃতীয় কোনো ব্যক্তিও সেই সমস্যার কারণ বুঝতে পারবে না। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।

এই নায়িকা বলেন, ‘আমি জানি এই ভিডিওটা দেখার পরে আপনারা সবাই আমাকে নিয়ে অনেক আজেবাজে কথা বলবেন। বিশ্বাস করেন, এসব মন্তব্য একটা তীরের মতো আমার বুকে বিঁধবে। কষ্ট হয়, তবে এসবে আমি কিছু বলি না। আমার পরিবারের মানুষও কষ্ট পায়।’

এ সময় ছেলের জন্য দোয়া চেয়ে মাহি বলেন, আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। তাকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলার জন্য। অনেকেই তাকে নিয়ে বাজে মন্তব্য করেন। সে শিশু, সে বোঝে না। কিন্তু আমি কষ্ট পাই। কোনো বাচ্চাকে নিয়েই আপনারা এমন মন্তব্য করবেন না। বুকটা ফেটে যায় একজন মা হিসেবে কষ্টে। আপনারা আমার ও ফারিশের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। এরপর ২০২৩ সালের ২৮ মার্চ একটি ছেলের জন্ম দেন এই অভিনেত্রী। যার নাম রাখা হয়েছে। মোসাইব আরশ সামসুদ্দিন ফারিশ সরকার।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। সেই সংসার চলে ৫ বছর। অপুর সঙ্গে বিচ্ছেদের পর রাকিব সরকারকে বিয়ে করেন এই অভিনেত্রী। বিয়ের আড়াই বছর পর এলো সংসার ভাঙার খবর।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *