Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / অনন্ত জলিলের পায়ের নিচে এতো মাটি কেন

অনন্ত জলিলের পায়ের নিচে এতো মাটি কেন

১৯৭১ সালের সফল গেরিলা যুদ্ধের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমাটি। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজীব বিশ্বাস। ৮০ জনের মতো শিল্পী পারফর্ম করছেন। সম্প্রতি এই সিনেমায় অভিনয়ের সময় অনন্ত জলিলের একটি ছবি ভাইরাল হয়েছে।

শুটিং চলাকালীন ভাইরাল হওয়া ছবিতে অনন্ত জলিলসহ অনেকেই ওপরের দিকে মুখ করে পাশাপাশি দাঁড়িয়ে আছেন। সবাই সমান মাটিতে দাঁড়ালেও উচ্চতা বাড়ানোর চেষ্টায় অনন্ত জলিলের পায়ের নিচে মাটি দিয়ে উচু করা হয়েছে।

এ সময় অনন্ত জলিলসহ অন্যান্য অভিনেতাদের পরনে ছিল সাদা স্যান্ডো গেঞ্জি, শর্ট প্যান্ট। গলায় বাঁশি ঝুলানো। তার সঙ্গে আরও অভিনয় করেছেন ইমন, জনসহ আরও অনেকে। ছবি দেখে নেটিজেনরা বলছেন, অন্য অভিনেতাদের সঙ্গে উচ্চতার মিল রাখতে অনন্ত জলিলকে দেখা গেছে পায়ের নিচে মাটি দিয়ে দাঁড়িয়ে থাকতে।

গত বছরের শেষ দিকে এফডিসিতে ছবিটির শুটিং হয়। এরপর দেশ-বিদেশে শুটিং হওয়ার কথা রয়েছে।

সিনেমাটিতে অভিনয় করেছেন অনন্ত জলিল, অমিত হাসান, জিয়াউল রোশন, মামনুন ইমন, নীরব হোসেন, জয় চৌধুরী, সঞ্জু জন, শিপন মিত্র ও আমান রেজা। আরো অভিনয় করবেন আহমেদ শরীফ, ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, ড্যানি সিডাক, খোরশেদ আলম খসরু, কাজী হায়াৎ প্রমুখ।

মুভিটি স্বাধীনতা যুদ্ধের নৌ সেক্টরে পরিচালিত সবচেয়ে সফল গেরিলা অপারেশনগুলিকে তুলে ধরবে। মুক্তিযুদ্ধের সময় ‘অপারেশন জ্যাকপট’ নামে অভিযানে চট্টগ্রাম ও মংলা সমুদ্রবন্দর, চাঁদপুর ও নারায়ণগঞ্জে একযোগে গেরিলা অপারেশন চালানো হয়। সেই অভিযানে মুক্তিযোদ্ধারা পাকিস্তান ও অন্যান্য দেশের অস্ত্র, খাদ্য ও তেল বহনকারী ২৬টি জাহাজ ডুবিয়ে দেয়। ইতিহাসের দুঃসাহসী অভিযানের স্বর্ণযুগ নির্ভুলভাবে তুলে ধরা হবে সিনেমাটিতে।

About Rasel Khalifa

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *