Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / অভিনেতা রুবেলের মৃত্যুর পর সবার উদ্দেশ্যে যে সতর্কবার্তা দিলেন অমিতাভ রেজা

অভিনেতা রুবেলের মৃত্যুর পর সবার উদ্দেশ্যে যে সতর্কবার্তা দিলেন অমিতাভ রেজা

অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ শেষ শ্রদ্ধা জানাতে বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে আনা হয়। দীর্ঘদিনের সহকর্মীরা সেখানে তাকে শেষবারের মতো দেখতে আসেন।

এ সময় আহমেদ রুবেলকে নিয়ে কথা বলতে গিয়ে নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী বলেন, আমার জীবনের প্রথম কাজ রুবেল ভাইয়ের সঙ্গে হয়েছিল। তিনি অসাধারণ অভিনেতা ও শক্তশালী ভয়েস আর্টিস্ট ছিলেন। রুবেল ভাই একজন নিঃসঙ্গ মানুষ ছিলেন। মৃত্যুর আগে পেয়ারার সুবাসের টিম ছাড়া আমরা কেউ তার সঙ্গে যোগাযোগ করিনি।

তিনি আরও বলেন, রুবেল ভাইয়ের মৃত্যুতে সবাইকে একটা কথা বলতে চাই। আমাদের ধূমপান বন্ধ করা উচিত। অতিরিক্ত ধূমপান ক্ষতিকর। আমি জানি না এই সময়ে কথাগুলো এখানে বলা উচিত কিনা। এখনো বলছে। কারণ আমরা রুবেল ভাইয়ের মতো কাউকে হারাতে চাই না।

অমিতাভ রেজা ছাড়াও প্রযোজক রেদিয়ান রনি, নাট্যব্যক্তিত্ব নাসিরুদ্দিন ইউসুফসহ বিনোদন জগতের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। এ সময় বিভিন্ন সংগঠন রুবেলকে শ্রদ্ধা জানায়।

বুধবার সন্ধ্যায় অভিনেতা আহমেদ রুবেল তার সহকর্মী ও শুভানুধ্যায়ীদের নিয়ে শোকের সাগরে বিদায় নিলেন। তার সিনেমা পেয়ারার সুবাস দেখতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

About Zahid Hasan

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *