Friday , June 21 2024
Breaking News
Home / Abroad / সততার পরিচয় দিয়ে দুবাইয়ে বিশেষ সম্মান পেলেন প্রবাসী বাংলাদেশি আমিন
Abroad

সততার পরিচয় দিয়ে দুবাইয়ে বিশেষ সম্মান পেলেন প্রবাসী বাংলাদেশি আমিন

প্রায় সময় অনেক প্রবাসী (Abroad) তাদের সততার পরিচয় দিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হচ্ছেন। এই সকল প্রবাসীদের মধ্যে অনেক বাংলাদেশীরাও রয়েছে। সম্প্রতি দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবাসী বাংলাদেশি মো. নুরুল আমিন সততার পরিচয় দিয়ে বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন।

প্রবাসী বাংলাদেশি মো. নুরুল আমিন (Nurul Amin) বিমানবন্দরে কুড়িয়ে পাওয়া পাসপোর্ট (passport) সময়মতো রাশিয়ান যাত্রীর কাছে পৌঁছে দিয়ে সততার জন্য একটি সনদ ও নগদ পুরস্কার পান। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে (United Arab Emirates) একজন রুশ যাত্রী তার পাসপোর্ট হারিয়েছেন। পাসপোর্ট পেয়েছেন বাংলাদেশি নুরুল আমিন। এই রেমিট্যান্স ফাইটার সেখানে পরিচ্ছন্নতার সুপারভাইজার হিসেবে কাজ করছেন।

দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের মহাপরিচালক মোহাম্মদ আহমেদ আলমিরি (Mohammad Ahmed Almiri handed) বাংলাদেশীদের হাতে পুরস্কার ও নগদ অর্থ তুলে দেন। নুরুল আমিন লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের আনোয়ার হোসেনের ছেলে মো. আমিন। তিনি বলেন, “আমি গত ১১ বছর ধরে দুবাই বিমানবন্দরে বিমান পরিষ্কারের সুপারভাইজার হিসেবে কাজ করছি।” একজন বাংলাদেশি হিসেবে বিদেশের মাটিতে এমন পুরস্কার পেয়ে আমি সত্যিই আনন্দিত।

অবশ্যে বিদেশের মাটিতে কোন বাংলাদেশীর অর্জন দেশের জন্যও সম্মানের এবং গৌরবের। বর্তমান সময়ে গোটা বিশ্ব জুড়ে প্রায় ১ কোটির বেশি প্রবাসী বাংলাদেশী রয়েছে। এমনকি অনেকেই সততার সাথে অনেক গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করছেন। সফলতার শীর্ষ স্থানে অধিষ্ঠিত হওয়ার লক্ষ্যে সৎ এবং পরিশ্রমী হওয়ার কোন বিকল্প নেই।

About

Check Also

প্রবাসীদের জন্য সুখবর, সহজেই মিলবে ইতালি থেকে আমেরিকার ভিসা

বর্তমানে প্রায় ১৪০ হাজার প্রবাসী বাংলাদেশি ইতালিতে অবস্থান করছেন। যাদের অনেকেই দেশ থেকে অন্য দেশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *