Thursday , May 2 2024
Breaking News
Home / Entertainment / বিছানায় রণবীর দেরি করে, বেডরুম সিক্রেট প্রকাশ করলেন দীপিকা
Deepika-Ranbir

বিছানায় রণবীর দেরি করে, বেডরুম সিক্রেট প্রকাশ করলেন দীপিকা

বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় ও সেরা তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন-রণবীর সিং (Deepika-Ranbir)। একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, তেমনই অন্যদিকে অভিনয়ও কাজ চালিয়ে যাচ্ছেন তারা। তবে সম্প্রতি এক সাক্ষাতকারে গিয়ে বেডরমের গোপন তথ্য ফাঁস করে রীতিমতো সংবাদ মাধ্যমকের শিরোনমে রয়েছেন দীপিকা (Deepika)। যদিও এর আগে এতটা খোলমেলা ভাবে কথা বতে দেখা যায়নি তাকে

২০১৯ সালে একটি সাক্ষাত্কারে, তার এবং রণবীরের ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু তথ্য শেয়ার করেছিলেন দীপিকা (Deepika), যা দর্শকদের হাসিয়েছিল। আসলে সেই সাক্ষাৎকারে দীপিকা তাঁর বেডরুমের গোপন কথা সবার সামনে প্রকাশ করেছিলেন। ২০১৯ সালে, দীপিকাকে রণবীর সম্পর্কে কিছু অজানা অভ্যাস প্রকাশ করতে বলা হয়েছিল।

সেই সময় দীপিকা (Deepika) রণবীর সম্পর্কে এমন কিছু তথ্য সবার সামনে রাখেন যা শুনে দর্শকরা হেসে থাকেন। দীপিকা বলেছেন, রণবীর স্নান করতে অনেকটা সময় নেয়, ঠিক ততটাই সময় নেয় রেডি হতে এমনকী বাথরুমে অনেকটা সময় ব্যায় করে। তেমনই বিছানায়ও বেশ দেরি করে রণবীর।। ”

দীপিকা একথা বলতেই ওমনই অ্যাওয়ার্ড শো-এর দর্শকরা ইশারা করতে শুরু করেন। দীপিকা তখনই নিজেকে শুধরে নিয়ে আবার বলেন, “আমি বললাম রণবীর বিছানায় শুতে যেতে দেরি করে।”।

উল্লেখ্য, অভিনয়ের সূত্র ধরে রণবীরের সঙ্গে পরিচয় হয় দীপিকার। এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে ২০১৮ সালের নভেম্বরে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাত পাকে পড়েন তারা। দাম্পত্য জীবনে বেশ ভালই কাটছে তাদের সময়।

About

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *