Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / মধ্যরাতে হঠাৎই মির্জাপুর ছুটে গেলেন মাহি, লাইভে এসে জানালেন কারন
Mahiya Mahi

মধ্যরাতে হঠাৎই মির্জাপুর ছুটে গেলেন মাহি, লাইভে এসে জানালেন কারন

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনত্রী মাহিয়া মাহি (Mahiya Mahi)। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত নানা কারনে বিভিন্ন সময়ে সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা তাকে। এমনকি ভক্তদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেও (Social media) সরব হয়ে থাকেন গুনী এই অভিনেত্রী। আর সেই ধারাবাহিকতায় এবার মাহি টাংগাইলের (Tangail) মির্জাপুর উপজেলায় বাউল গানের আসর থেকে ফেসবুক লাইভে আসলেন।

তিনি স্বামী রাকিব সরকার সঙ্গে সেখানে বাউল গান শুনতে যান।

ফেসবুক (Facebook) লাইভে মাহিয়া মাহি (Mahiya Mahi) বলেন, ‘বাউল গান শুনতে খুব পছন্দ করতাম। তাই আজ এসেছি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার একটি গ্রামে ওরশে এসেছি। বাউল গান শুনুতে। আমি বেশ ভালো অনুভব করছি. আর বাউলরা গানগুলো খুব সুন্দর করে গাইছে। আমি মুগ্ধ। ‘

গানটি শোনার সময় ফেসবুকে লাইভে স্বামী রাকিব সরকারের (Rakib Sarkar) সঙ্গে খুনসুটি করতে দেখা যায় মাহিকে। ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন তিনি।

এদিকে দাম্পত্য কলহের জের ধরে স্বামী অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মাত্র কয়েক মাসের মধ্যেই গত বছরের ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তিনি পেশায় একজন রাজনীতিবিদ ও ব্যবসায়ী। নতুন স্বামীকে নিয়ে বেশ ভালই রয়েছেন মাহি।

About

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *