Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / বয়সে অনেক ছোট তরুণীকে বিয়ে করে সাইবার বুলিংয়ের শিকার, এবার বিয়ে নিয়ে কথা বললেন নিলয়
Niloy Alamgir

বয়সে অনেক ছোট তরুণীকে বিয়ে করে সাইবার বুলিংয়ের শিকার, এবার বিয়ে নিয়ে কথা বললেন নিলয়

ঢকাই সিনেমা জগতের অন্যতম সাড়া জাগানো একজন অভিনেতা ও মডেল আলমগীর হোসেন নিলয় (Niloy Alamgir)। তবে পর্দায় ‘নিলয়’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। ২০০৯ সালে একটি রিয়েলিটি শোতে বিজয়ী হওয়ার মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন নিলয়। কিন্তু পর্দার বাইরে বিভিন্ন সময়ে ব্যক্তিগত নানা কারন নিয়ে সংবাদ মাধ্যমের (News media) শিরোনামে দেখা যায় এই তারকাকে।

এর আগে এক সঙ্গে কাজের সূত্র ধরে আনিকা কবির শখের (Anika Kabir Shokh) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নিলয়। তবে বছর-খানেক পর বিবাহবিচ্ছেদ ঘটে শখ-নিলয়ের।

এরপর ২০২১ সালে তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন। নিলয় ও তার বধূকেও সাইবার বুলিং-এর (Cyber bullying) শিকার হতে হয়। তবে নিলয় এসব নিয়ে খুব একটা ভাবছে না। তার মতে, তারকা হলেও তিনি একজন সাধারণ মানুষ। তাই অন্য পাঁচজনের মতো তাদের দ্বিতীয় বিয়ে হওয়াটা অস্বাভাবিক কিছু নয়।

এদিকে নিলয় ও তার স্ত্রী হৃদি সামাজিক যোগাযোগ মাধ্যমে (Social media) বেশ জনপ্রিয়। তাদের ছবি থেকে শুরু করে সবখানেই ভক্তদের সমাগম। নিলয়-হৃদি এসব উপভোগ করে। এমনটাই জানালেন নিলয়। অল্প বয়সে তরুণীর সঙ্গে প্রেম ও বিয়ে প্রসঙ্গে নিলয় বলেন, এটা ঠিক অসম প্রেম নয়। আমার স্ত্রী আমার থেকে ১৫ বছরের ছোট। এসব নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই।

মডেলিংয়ের মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করে একপর্যায়ে বড় পর্দায় পা রেখে ব্যাপক জনপ্রিয়তা পান এই নিলয়। ইতিমধ্যে বেশচ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে-‘বেইলী রোড’, ‘ভালোবাসা প্রেম ‘নয়’, ‘রূপগাওয়াল’, ইত্যাদি।

About

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *