Wednesday , May 8 2024
Breaking News
Home / Entertainment / মিশার নতুন প্রতিশ্রুতি, জানালেন তাদের প্যানেলের মতো প্যানেল আর পাবেন না

মিশার নতুন প্রতিশ্রুতি, জানালেন তাদের প্যানেলের মতো প্যানেল আর পাবেন না

সম্প্রতি বাংলাদেশের শিল্পী নির্বাচনকে কেন্দ্র করে চলছে আলোচনা-সমালোচনা। যেখানে পরপর দুইবার বিজয়ী মিশা সওদাগর (Misa Sawdagar) এর প্যানেলের সাথে লড়ছেন ইলিয়াস কাঞ্চনের (Elias Kanchan) প্যানেল। স্বভাবতই নির্বাচনী প্রচারণার মতোই প্রচারণা চালাচ্ছে দুই প্যানেল। দিচ্ছেন নতুন নতুন প্রতিশ্রুতি দুজনেই। সম্প্রতি সে প্রচারণা কে কেন্দ্র করে মিশার কিছু বক্তব্য আলোড়ন সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ গণমাধ্যমে।

ঢাকাই চলচ্চিত্রের(Dhallywood) জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর (Misa Sawdagar) আবার ক্ষমতায় এলে চলচ্চিত্র শিল্পী সমিতির তহবিলে ১২ লাখ টাকা বাড়িয়ে ৫০ লাখ টাকা করার ঘোষণা দিয়েছেন।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (Artists Association) নির্বাচনকে(election) সামনে রেখে মিশা-জায়েদ পরিষদের প্যানেল সূচনা অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

২৬ তারিখ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারের নির্বাচন হবে এফডিসিতে (Bangladesh Film Development Corporation)। এবার দুটি প্যানেল নির্বাচন করছে। একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ (Elias Kanchan-Nipun Parishad) এবং অন্যটি মিশা সওদাগর-জায়েদ খান পরিষদ(Misha Saudagar-Zayed Khan Parishad)।

মিশা সওদাগর বলেন, আমাদের শিল্পী সমিতির এ বছরের তহবিলে ১২ লাখ টাকা জমা দিয়েছি। এই নির্বাচনে জয়ী হলে বা আমাদের প্যানেলে এলে এই ১২ লাখ শিল্পীকে ৫০ লাখে উন্নীত করব ইনশাআল্লাহ।

এছাড়া তাদের মতো প্যানেল আর পাবেন না বলেও জানান তিনি। এখানে সবাই যোগ্য ও সাংগঠনিক এবং কর্মরত।

মিশার (Misa Sawdagar) মতে তাদের প্যানেলের মত প্যানেল আর পাওয়া যাবে না। অনেকটা নিজের চোখে নিজেই শ্রেষ্ঠ। তবে সবার যে মন একরকম হবে এরকম নয়, তাইতো নির্বাচন না গেলে বলা মুশকিল কে হতে যাচ্ছে পরবর্তী নির্বাচিত প্রতিনিধি। আর যদি মিশা আবারো নির্বাচিত হয় তাহলে দেখা যাবে কতটুকু তার প্রতিশ্রুতির দাম রাখে সে।

About Ibrahim Hassan

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *