Thursday , May 9 2024
Breaking News
Home / Sports / অবশেষে তামিমের ফোনালাপ নিয়ে মুখ খুললেন পাপন

অবশেষে তামিমের ফোনালাপ নিয়ে মুখ খুললেন পাপন

মঙ্গলবার রাতে তামিম ইকবাল ও মেহেদি হাসান মিরাজের মধ্যে ফোনালাপ সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনার জন্ম দেয়। একদিন পর ওই ফোনালাপের রহস্য ফাঁস করলেন ওপেনার তামিম ইকবাল।

বুধবার সন্ধ্যা ৭টায় লাইভে এসে রহস্য উদঘাটন করেন তামিম, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ ও মাহমুদউল্লাহ।

মুশফিকের সাথে তামিমের আপাত বিরোধের ভাইরাল ফোনালাপটি আসলে একটি মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল আর্থিক পরিষেবা সংস্থার একটি বিজ্ঞাপনের অংশ।

একটি বেসরকারি টিভি চ্যানেল ব্যবহার করে একটি ষড়যন্ত্রের থিম তৈরি করা হয়েছিল। ভিডিওটিতে দাবি করা হয়েছে যে তামিম ও মিরাজের মধ্যে একটি ফোনালাপ ফাঁস হয়েছে এবং তারা তা ধরে ফেলেছে। সাকিবের সঙ্গে তামিমের দ্বন্দ্বও উঠে এসেছে সেই ভিডিওতে।

ফোনালাপে তামিমকে ফরচুন বরিশাল-সতীর্থ মিরাজের সঙ্গে কথা বলতে দেখা গেছে। গত বিপিএলে তাদের সঙ্গে থাকা মুশফিকের ওপর ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে তামিমকে।

তামিম, ঢাকায় জমি কত দামি? তামিম, ঢাকায় জমির কত দামি?

বিষয়টি বিপিএলের সাথে সম্পর্কিত বলে ধারণা দেওয়ার চেষ্টা করার প্রতিশ্রুতি দিয়েও মুশফিক কেন তাদের ছেড়ে নতুন দল গঠন করছেন তা নিয়ে অভিযোগ করতে শোনা গেছে তামিমকে। আর জাতীয় দলের বর্তমান ক্রিকেটার মিরাজকে ব্যবহার করে কিছু বিতর্কিত মন্তব্য করেছেন তামিম। এর মধ্যে ‘জাতীয় দলে না থাকা অন্যদের ভাব বেড়ে গেছে’, ‘অধিনায়ক থাকলে এসব করতে পারতি না’, ‘দেখ কী করতে পারি আমি’-র মতো উল্লেখযোগ্য বিষয় ।

সারাদিন আলোচনার পর সন্ধ্যা ৭টায় লাইভে এসে কথা বলেন সব তামিম। এমন বিতর্কিত পোস্ট দিয়ে ভক্তদের সমালোচনার মুখে পড়েছেন বলে স্বীকার করেছেন তামিম নিজেই। এদিকে বিজ্ঞাপনের নামে জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটারদের এমন ‘ফোন কল’-এর কথা জানতে পেরেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসানও।

বুধবার লাইভ শেষ হওয়ার পর একটি সংবাদমাধ্যম তামিমের ফেসবুক পেজ থেকে তার মন্তব্য চেয়েছিল। বোর্ড সভাপতি বিরক্তি প্রকাশ করে বলেন, ‘কী বলব? ব্যাপারটা দেখছি আমি।

About Babu

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *