Friday , April 19 2024
Breaking News
Home / Sports / কল রেকর্ডিং ফাঁস ইস্যু : তুমুল সমালোচনার মধ্যে লাইভে এসে যা বললেন তামিম

কল রেকর্ডিং ফাঁস ইস্যু : তুমুল সমালোচনার মধ্যে লাইভে এসে যা বললেন তামিম

সম্প্রতি মেহেদি হাসান মিরাজের সঙ্গে তামিম ইকবালের ফোনালাপের রেকর্ডিং ফাঁস হয়। সেই রেকর্ডে তামিম জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের আলাদা দল গড়া নিয়ে হতাশ হন; যা নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যায়।

অবশেষে দেশের সেরা ওপেনার তামিম ইকবাল আজ সন্ধ্যা ৭টায় ফেসবুক লাইভে এসে সবকিছু খুলে বললেন।

তিনি বলেন, আসলে মুশফিকের সঙ্গে আমার দীর্ঘদিনের ভালো সম্পর্ক। আমাদের ফোন কল ফাঁস হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সমালোচনা হচ্ছে, এখানে আমাদের তেমন কোনো হাত নেই। এটা মূলত নগদ করেছে। আসন্ন ঈদুল ফিতরে নগদের যে ক্যাম্পেইন হচ্ছে এটা সেটারই একটা অংশ।

নগদ অফিসার তানভীর এ মিশুক বলেন, নগদ সবসময়ই চমক নিয়ে আসে। গত বছর বিএমডব্লিউ দিয়েছে। এবার ঢাকায় জমি পাবেন ২৪ জন। নগদের গ্রাহকদের জন্য ২০ কোটি টাকার গিফটও থাকছে।

এখানে এক, দুই এবং তিন-তিনটা ডিজিট রাখা হয়েছে। এক- হচ্ছে নগদে লেনদেন করতে হবে। দুই হচ্ছে- নগদে লেনদেন করার পর একটা গ্রুপ খুলতে হবে, গ্রুপটা তিনজনের হবে। আর তিন হচ্ছে এই তিনজন মানুষ সারা মাসব্যাপী অ্যাক্টিভ থাকতে হবে।

তিনি আরও জানান, এই এক, দুই এবং তিন ডিজিটে সচল থেকে বাংলাদেশের যে কেনো মানুষ নগদ থেকে পুরস্কার হিসেবে জমি বুঝে নিতে পারেন।

তামিম ইকবালের লাইভে অংশ নিয়েছেন জাতীয় দলের তিন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ ও মেহেদি হাসান মিরাজ। আর নগদ থেকে ছিলেন তানভির এ মিশুক।

About Nasimul Islam

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *