Thursday , May 9 2024
Breaking News
Home / Countrywide / কিংস পার্টি ইস্যুতে সাকিবকে নিয়ে এবার মুখ খুললেন রুমিন ফারহানা (ভিডিও)

কিংস পার্টি ইস্যুতে সাকিবকে নিয়ে এবার মুখ খুললেন রুমিন ফারহানা (ভিডিও)

কিংস পার্টি ইস্যুতে মাগুরা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য সাকিব আল হাসানের কড়া সমালোচনা করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা। মঙ্গলবার (১৯ মার্চ) রাতে দেশের একটি জনপ্রিয় চ্যানেলে-মুক্তবাক নামে একটি অনুষ্ঠানে রুমিন ফারহানা বলেন, সব নোংরা কাজের সঙ্গেই সাকিবের নাম উঠে আসে।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, ক্রিকেট জালিয়াতি ব/লেন, ক্যাসিনো বলেন, এ ধরনের যে কোনো নোংরা কাজের সঙ্গে এই ভদ্রলোকের নাম চলে আসে। সে ক্রিকেট খেলে কিন্তু তার লোভাতুর দৃষ্টি থাকে সংসদের দিকে। বড় ম্যাচ গুলোতে হেরে দেশে ফিরে আসেন। কিন্তু তিনি আবারও চান স্বাস্থ্য, শিক্ষার মতো মন্ত্রণালয় তাকে দেওয়া হোক। আপাদমস্তক একটা লোভী, টাউট বলে যা বোঝায়। তিনি একবার বিএনএমের দি/কে ঝুঁকবেন, তাকে যেভাবেই হোক সংসদে যেতে হবে। আওয়ামী লীগের যে দেউলিয়াত্ব দেখছি তিনি মন্ত্রী হলে অবাক হব না।

তিনি বলেন, এই ছেলের রাজনীতি সম্পর্কে ন্যূনতম ধারণা নেই। কিন্তু তাকে রাজনীতি করতে হবে। মানে এমপি হওয়া। রাজনীতিতে সাকিবের মতো টাউট লোক নেই।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, সাকিবের নাম, সম্প্রতি শেয়ার কেলেঙ্কারিতে সাকিবের নাম, তার বোনের নামও আসছে। তারা পারিবারিক কেলেঙ্কারিতে সাথে জড়িত।

প্রসঙ্গত, সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বিএনএম গঠনে পর্দার আড়ালে কাজ করেছেন বলে প্রতিবেদন প্রকাশ করেছে। সেই দলে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। হাফিজ উদ্দিন আহমেদ ও সাকিবের একটি ছবিও প্রকাশিত হয়েছে।

https://www.facebook.com/watch/?v=1141316893710959

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *