Wednesday , May 8 2024
Breaking News
Home / Exclusive / নিহত সেই প্রবাসী বিএনপি নেতার বাড়িতে তালা, জানা গেল ভয়াবহ এক কারণ

নিহত সেই প্রবাসী বিএনপি নেতার বাড়িতে তালা, জানা গেল ভয়াবহ এক কারণ

চট্টগ্রামের রাউজানে ১৭ বছর পর বাড়ি ফিরে উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও প্রবাসী বিএনপি নেতা মোহাম্মদ আবু মুছা (৪৫) এর বাড়িতে হামলা চালায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। বাড়িতে কোনো পুরুষ সদস্য না পেয়ে দুর্বৃত্তরা নারীদের বের করে দিয়ে গেটে তালা লাগিয়ে দেয়।

গতকাল সকাল ১১টার দিকে ৩০-৪০ জন অস্ত্রধারী পৌরসভার ধেওয়া হাজীপাড়া এলাকার মৌচাদের বাড়িতে গিয়ে এ ঘটনা ঘটায়। জানা যায়, মুছা হত্যার ২৬ দিন পর গত ১৩ মার্চ চট্টগ্রামের আদালতে মামলা করেন তার ছোট ভাই মনিরুজ্জামান। মামলায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান ইকবালসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। সেই মামলার জের ধরে মুছার পরিবার এ হামলার শিকার হয়। মুছার শ্বশুর নুরুল আজগর গনমাধ্যমকে বলেন, ইকবালের নেতৃত্বে আমার জামাইকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়েছে। ওই ঘটনায় আমরা থানায় মামলা করতে চাইলেও পুলিশ মামলা নেয়নি। গত বুধবার চট্টগ্রাম আদালতে মামলা হয়েছে।

ওই মামলার জেরে তারা বাড়িতে হামলা চালায়। তিনি বলেন, সেদিন এত লোকের সামনে আমার জামাইকে মেরেছে।

কেউ কথা বলল না। পুলিশের কোনো ব্যবস্থা নেই। উল্টো আমাদের হয়রানি করেছে। এখন এলাকার সবার সামনে মোটরসাইকেলের বহর নিয়ে বাড়িতে হামলা চালায়। সবাইকে ঘর থেকে বের করে তালা ঝুলিয়ে দেওয়া হয়। আমরা পুলিশকে খবর দিয়েছি। পুলিশ এসে কিছু না বলে চলে যায়। এখন আমরা কোথায় যাব, কার কাছে বিচার চাইব? এদিকে মুছার বাড়িতে হামলার বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন গনমাধ্যমকে বলেন, মুছার বাড়িতে হামলার বিষয়টি ৯৯৯ নম্বরে ফোন করে জানানো হয়। পরে সেখানে ফোর্স পাঠিয়ে কাউকে পাইনি। র তালা লাগানোর বিষয়টি আমি জানি না। খোঁজ নিয়ে বলতে হবে।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *