Sunday , May 19 2024
Breaking News
Home / Countrywide / সিঙ্গাপুরে ফখরুল ও মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক নিয়ে যা বললেন কাদের

সিঙ্গাপুরে ফখরুল ও মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক নিয়ে যা বললেন কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কয়েকদিন আগে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান। এ সময় সেখানে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসও ছিলেন। রাজনৈতিক মহলে গুঞ্জন রয়েছে যে পিটার হাস প্রধান দুই দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেছেন।

সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ও মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে ওবায়দুল কাদেরের কোনো বৈঠক হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের আজ বলেন, তারা সেখানে গেছেন বলে শুনেছি। কিন্তু কারো সাথে দেখা হয়নি।

রোববার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনের শুরুতে ময়মনসিংহ ও কুমিল্লা সিটি নির্বাচনসহ স্থানীয় সরকার নির্বাচন নিয়ে কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। তিনি বলেন, ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশনসহ ২৩১টি স্থানীয় সরকার নির্বাচন সম্পন্ন হয়েছে। যেখানে গড় ভোট পড়েছে ৬০ শতাংশ। নির্বাচন মোটামুটি অবাধ ও সুষ্ঠু হয়েছে। সরকার কোনো হস্তক্ষেপ করেনি। তিনি নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু হওয়ায় বিজয়ী প্রার্থীদের অভিনন্দন জানান।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এবারের নির্বাচনে অনেক জায়গায় বিএনপি নেতারা অংশ নিয়েছেন। কিছু নেতা বিজয়ীও হয়েছেন। এবারের নির্বাচনে দলীয় প্রতীক ছিল না। এই নির্বাচনের পরও বিএনপির নির্বাচন নিয়ে সরকারের বিরুদ্ধে কথা বলার কোনো যৌক্তিকতা নেই। তারা এমন দোষে নন্দ ঘোষ মানসিকতায় ভুগছে এবং সেটাই করছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *