Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / কাউকে নিতে সাহস করছি না তাহলে নারীদের মন ভেঙে যাবে: জায়েদ

কাউকে নিতে সাহস করছি না তাহলে নারীদের মন ভেঙে যাবে: জায়েদ

ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত ও সমালোচিত নায়ক জায়েদ খান। কিছুদিন পর পর ন/তুন নতুন ঘটনা নিয়ে আলোচনায় আসেন তিনি। বিশেষ করে নারী বা বিয়ে কেন্দ্রিক মন্তব্য করে। সম্প্রতি বিয়ের কথা বলে আবারও আলোচনায় এসেছেন এই নায়ক।

জায়েদ খানের বিয়ে করলে অগণিত নারীর মন ভেঙে যাাবে। সে এমটাই মনে করে। তাই আজও অবিবাহিত তিনি। কারণ নিজের একার জীবনকে সুখী করে অনেক ভক্তের হৃদয় ভাঙার পক্ষে নন তিনি। এই কথাগুলো বহুবার বলেছেন এই নায়ক।

বিয়ের বিষয়টি আবারো তুলে ধরে জায়েদ গণমাধ্যমকে বলেন, এএত নারীর মাঝে বিশেষ কাউকে আপন করে নিতে সাহস করছি না। তাহলে বাকি নারী ভক্তদের মন ভেঙে যাবে। সবাই আমার ভালবাসায় আচ্ছন্ন হয়ে থাকুক!

কবে বিয়ে করছেন জানতে চাইলে জায়েদ বলেন, ইনশাল্লাহ, দেখা যাক। বিয়ে স্রষ্টার হাতে। সে যখন চাইবে তখনই হবে। আমি অবশ্যই এটি সুন্দরভাবে করব। তবে জায়েদ খান শিরোনামে থাকতে চান না একাধিক বিয়ে করে। বিয়ে নিয়ে সুন্দরভাবে কাটাতে চাই।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে জায়েদ অভিনীত ‘সোনার চর’ ছবিটি। ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এটি পরিচালনা করেছেন জাহিদ হাসান। আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *