Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / সাকিব নয় আলোচিত সেই বেটিং কান্ডে উঠে এলো তার বোনের নাম

সাকিব নয় আলোচিত সেই বেটিং কান্ডে উঠে এলো তার বোনের নাম

বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান বেটিং সাইট নিয়ে একাধিকবার বিতর্কের মুখোমুখি হয়েছেন। এবার উঠে এল তার বোনের নাম।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এবং আজতক-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের ছোট বোন জান্নাতুল হাসান ’11wicket.com’ নামে একটি অনলাইন বেটিং অ্যাপে বিনিয়োগ করেছেন।

গত বছর সেপ্টেম্বর মাসে মহাদেব বেটিংঅ্যাপ নামক একটি অনলাইন গেমিং প্ল্যাটফরমের মাধ্যমে বিপুল আর্থিক দুর্নীতির খোঁজ পায় ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেই ঘটনার তদন্তে ভারতের অনেক রথী-মহারথীর নাম উঠে আসে।

শুক্রবার রাতে ইন্ডিয়া টুডে অনলাইন এবং আজ তক অনলাইনে প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে, মহাদেব বেটিংঅ্যাপের তদন্তে দুই ব্যবসায়ী গিরিশ তালরেজা এবং সুরুজ চোখানিকে গ্রেপ্তার করা হয়েছে।

তদন্তকারী সংস্থা ইডি সূত্রে জানা গিয়েছে, কাঠমান্ডুর একটি ক্যাসিনোতে ৪০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন সুরুজ চোখানি। এ ছাড়া তিনি বাংলাদেশে 11wicket.com নামে একটি বেটিং অ্যাপে বিনিয়োগ করেন। এতে তার সঙ্গী ছিলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের বোন জান্নাতুল হাসান।

ইডি জানায়, মহাদেবঅ্যাপ একটি হাইপ্রোফাইল কেলেঙ্কারি, যা একটি অনলাইন বেটিং প্ল্যাটফরমের সঙ্গে জড়িত। বিভিন্ন গেম যেমন— পোকার, তাস গেম, ব্যাডমিন্টন, টেনিস, ফুটবল এবং ক্রিকেটের ওপর এই অ্যাপে অবৈধ জুয়া খেলা হয়। এই প্ল্যাটফরমটি নতুন ব্যবহারকারীদের নথিভুক্ত করতে, আইডি তৈরি করতে এবং বেনামি ব্যাংক অ্যাকাউন্টের একটি অবৈধ নেটওয়ার্কের মাধ্যমে অর্থপাচার করতে ব্যবহার করা হয়। মহাদেবঅ্যাপ দৈনিক ২০০ কোটি রুপি আয় করেছে বলে জানা গেছে।

অনলাইন বেটিং অ্যাপে তার বোনের জড়িত থাকার বিষয়ে সাকিব আল হাসানের বক্তব্য সম্পর্কে জানতে চাইলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি। এ বিষয়ে বক্তব্যের জন্য তার বোন জান্নাতুলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *