Thursday , May 9 2024
Breaking News
Home / Entertainment / আমি বেঁচে থাকলেও অভিনয় করতে পারব না: সামান্থা

আমি বেঁচে থাকলেও অভিনয় করতে পারব না: সামান্থা

সামান্থা রুথ প্রভু দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী। বলিউডেও পা রেখেছেন তিনি। ক্যারিয়ারে এখন পর্যন্ত অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। মজার হাসি আর অভিনয় গুণে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। মায়োসাইটিসের কারণে দীর্ঘদিন ক্যামেরা থেকে দূরে ছিলেন সামান্থা।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সামান্থা তার অসুস্থতা ও সে সময়ের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন। এ সময় তিনি বলেছিলেন, ‘মায়োসাইটিস’ থেকে সেরে উঠতে কাজ থেকে বিরতি নেওয়া ছিল তার জীবনের ‘কঠিন সিদ্ধান্ত’। পরে অবশ্য অভিনেত্রী বলেন, এটা কঠিন কিছু নয়, এটাই ছিল তার সেরা সিদ্ধান্ত।

সামান্থা বলেন, এটা আমার জীবনের সেরা সিদ্ধান্ত। তখন অনেকেই বলেছিল, আমি ফুরিয়ে গেছি। আমি ফিরে যেতে পারি না। এমনকি বেঁচে থাকলেও অভিনয় করতে পারব না। কিন্তু আমার প্রচণ্ড আত্মবিশ্বাস আমাকে ফিরিয়েছে।

জানা গেছে, ২০২২ সাল থেকে সামান্থা ‘মায়োসাইটিস’ নামক বিরল রোগের সঙ্গে লড়াই করছেন। এখন তার শারীরিক অবস্থা কিছুটা ভালো হলেও অটো ইমিউন ডিজিজে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে থাকতে হয়েছে তাকে। যার ফলশ্রুতিতে রুপালি পর্দা থেকে বিরতি নিতে হয়েছে গুনতে হয়েছে মোটা অঙ্কের টাকাও।

বর্তমানে, সামান্থা জীবনের সমস্ত বাধা অতিক্রম করে কাজে মনোনিবেশ করছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে অভিনয়ের জন্য দর্শকদের কাছ থেকে দারুণ প্রশংসাও পেয়েছেন তিনি। বিজয় দেবেরকোন্ডার সঙ্গে ‘খুশি’ ছবিতে তার কাজও প্রশংসিত হয়েছিল।

গত বছরের মাঝামাঝি চিকিৎসার জন্য অভিনয় থেকে বিরতির ঘোষণা দেন সামান্থা। তবে ধীরে ধীরে রুপালি পর্দায় ফিরছেন তিনি। সামান্থা অভিনীত ‘সিটাডেল’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *