Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / শিল্পী আঁচল আর নেই

শিল্পী আঁচল আর নেই

জনপ্রিয় লোকসংগীত শিল্পী আঁচল প্যাটেল ওরফে আঁচল রাঘওয়ানির লাশ উদ্ধার করা হয়েছে ফ্ল্যাট থেকে। তার বয়স তখন মাত্র ২২ বছর।

বুধবার (৬ মার্চ) ভারতের উত্তর প্রদেশের বারাণসীতে তার লা/শ উদ্ধার করা হয়।

বিরহ স্টাইলে গান করা সংগীতশিল্পী আঁচল উত্তর প্রদেশের শিবপুর থানা এলাকায় থাকতেন। সেখান থেকে মঙ্গলবার (৫ মার্চ) তার মৃ/ত্যুর খবর পেয়ে ছুটে আসেন তার ভাই বিকাশ। গায়িকার ভাই দাবি করছেন, তার বোনকে হ/ত্যা করেছে তার স্বামী দীপক ও এক নারী মিলে। আপাতত শিবপুর থানায় জামাই ও ওই নারীর নামে অভিযোগ দায়ের করেছেন বিকাশ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার খবর পেয়ে পুলিশ লা/শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। একইসঙ্গে ঘটনার কারণ জানতে তদন্ত চলছে।

গায়িকা আঁচলের মৃ/ত্যুর ঘটনায় ইতিমধ্যেই তার স্বামী ও এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে বলে শিবপুর থানা থেকে জানানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে পরবর্তী পদক্ষেপ নির্ভর করছে ময়নাতদন্তের রিপোর্টের ওপর। এখন সেই রিপোর্টের অপেক্ষা।

গায়িকা আঁচলের বাবার বাড়ি বারাণসীর ধেলওয়ারিয়া এলাকায়। শিবপুর থানা এলাকায় স্বামী দীপকের সঙ্গে থাকতেন। মঙ্গলবার ফোনে মেয়ের মৃ/ত্যুর খবর পান গায়িকা পরিবার। পরে তারা ছুটে আসে।

জানা গেছে, তিন বছর আগে দীপকের সঙ্গে বিয়ে হয় আঁচলের। তাদের ফ্ল্যাটে প্রায়ই বাইরের মানুষ আসত। পুলিশকে জানানো হয়েছে, দীপক তার স্ত্রীকেও নি/র্যাতন করত।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *