Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া (ভিডিও)

অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া (ভিডিও)

দুই বাংলার সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ক্যারিয়ারে একাধিক সাফল্য অর্জন করলেও বর্তমানে তিনি ব্যক্তিগত জীবনে সিঙ্গেল। একসময় মডেল ফয়সালের সঙ্গে প্রেম করলেও ঘর বেঁধেছিলেন এই নায়িকা।

কিন্তু বিয়ের ১৩ বছর পর সংসার ভেঙে যায়। এই দম্পতি ২০১১ সালে তাদের বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিবাহবিচ্ছেদের পর জয়া অভিনয়ে পুরোপুরি মনোযোগ দেন। বাংলাদেশ ও ভারত উভয় স্থানেই সমানভাবে কাজ করেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম ফিল্মফেয়ারে একটি সাক্ষাৎকার দিয়েছেন এই তারকা। যেখানে জয়ার ব্যক্তিগত জীবনও উঠে আসে। অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, ডিভোর্সের সময়টা কঠিন ছিল, সেই সময়ে আপনাকে কোন বিষয়টি সাহায্য করেছিল?

জবাবে জয়া আহসান বলেন, ‘অভিনয়! প্রত্যেকের জীবনে উত্থান-পতন আছে। তখন আমার পুরো মনোযোগ ছিল কাজের প্রতি। সাধারণত, নারীরা এই সময়ে তার মূল ফোকাস থেকে দূরে সরে যায়। আমার কাজ আমাকে সান্ত্বনা দেয়; যে কারণে আমি কাজকে খুব ভালোবাসি। তবে প্রতিনিয়ত কাজ করার জন্য আমি মরিয়া ছিলাম না। আমি আমার এই যাত্রা ভালোবাসি। মানুষ যখন আমার কাজের প্রশংসা করে, আমিও সম্মান করি।’

আপনি আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলামেলা? এ প্রশ্নের জবাবে জয়া আহসান বলেন, ‘সাধারণ মানুষ পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন নিয়ে খুবই আগ্রহী। একজন ব্যক্তি এবং একজন শিল্পী হিসেবে আমার ভেতরে এই রহস্য রয়েছে। মানুষ সবসময় আমার সম্পর্কের কথা জানতে চায়। তবে আমি সবসময় এই বিষয়টি গোপন রাখতে পছন্দ করি।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *