Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / তারেক যদি নেতা হন বিএনপির সঙ্গেও বেহেশতে যেতে চাই না: কাদের সিদ্দিকী

তারেক যদি নেতা হন বিএনপির সঙ্গেও বেহেশতে যেতে চাই না: কাদের সিদ্দিকী

তারেক রহমান বিদেশে বসে নেতৃত্ব দিলে বিএনপির সাথে স্বর্গে যাবেন না বলে মন্তব্য করেছেন কৃষক-শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

রোববার (৩ মার্চ) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি আয়োজিত পতাকা উত্তোলন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

কাদের সিদ্দিকী বলেন, আল্লাহ রাব্বুল আলামিন আমাকে জামাতের সাথে বেহেশতে নিয়ে যেতে চাইলে আমি তাদের সাথে বেহেশতে যাব না। আমাদের ভাতিজা তারেক রহমান ইংল্যান্ডে বসে যদি বিএনপির নেতা হন, নেতৃত্ব দেন তাহলে আমি সেই বিএনপির সঙ্গেও বেহেশতে যেতে চাই না।

তিনি বলেন, তারেক রহমান দেশে না আসা পর্যন্ত তিনি দেশের জনগণের নেতৃত্ব দিতে পারবেন না, এর জন্য আমাকে ফাঁসি দিলেও আমি সেখানে এই মন্তব্য করব- তারপরও আমি তারিক রহমানের নেতৃত্ব মেনে নেব না।

এ সময় তিনি আ স ম আবদুর রবের উদ্দেশে বলেন, আপনারা যদি দেশের মানুষের মুক্তির জন্য নেতৃত্ব দেন তাহলে আমৃত্যু আপনাদের সঙ্গে আছি।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আমি এবার নির্বাচনে অংশ নিয়েছি। এই নির্বাচনে আমি পরাজিত সৈনিক। আমি ভেবেছিলাম এই নির্বাচনে মানুষ ভোট দিতে যাবে। আমার অনেক অনুরোধের পরও আমার দলের অর্ধেক নেতাকর্মীও এ নির্বাচনে ভোট দিতে যায়নি।

তিনি বলেন, আমি শেখ হাসিনাকে গদিতে বসাতে আসিনি এবং গদি থেকে সরাতেও আসিনি। বর্তমান আওয়ামী লীগ ভাসানীর বা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ নয়। এই আওয়ামী লীগ লুন্ঠনের আওয়ামী লীগ। সে জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে দেশের জনগণের কাছে ক্ষমতায় আনতে হবে।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক প্রমুখ।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *