Thursday , May 9 2024
Breaking News
Home / Countrywide / মাওলানা লুৎফর রহমান আর নেই

মাওলানা লুৎফর রহমান আর নেই

জনপ্রিয় ইসলামী বক্তা আল্লামা লুৎফর রহমান (রহঃ) ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার (৩ মার্চ) বিকেল ৩টার দিকে রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার ছেলে আবু লালমান মো. আম্মার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন। সেই পোস্টে তিনি লিখেছেন, আমার বাবা আর নেই ইন্না লিল্লাহ!

এর আগে বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ব্যথা অনুভব করেন মাওলানা লুৎফর রহমান। দ্রুত তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। পরে রাজধানীর ইবনে সিনা হাসপাতালের অধ্যাপক ডা. আব্দুল হাইয়ের ডাক্তারের তত্ত্বাবধানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, তার ব্রেন স্ট্রোক হয়েছে।

ব্যক্তিগত জীবনে মাওলানা লুৎফর রহমান ৫ মেয়ে ও ২ ছেলের জনক। কর্মজীবনে তিনি রাজখালী আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯১ ও ে১৯৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর রামগঞ্জ আসনের প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন।

 

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *