Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / বাংলাদেশ ঘুরে ভারত যেয়ে স্বামীর সামনে ইজ্জত হারালেন স্প্যানিশ নারী

বাংলাদেশ ঘুরে ভারত যেয়ে স্বামীর সামনে ইজ্জত হারালেন স্প্যানিশ নারী

স্বামীর সঙ্গে বাইকে করে পাকিস্তান ও বাংলাদেশে ঘুরে ভারত যাওয়ার পর গণধর্ষণের শিকার হন এক স্প্যানিশ নারী।

শনিবার (২ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। শুক্রবার (১ মার্চ) রাতে ভারতের ঝাড়খণ্ড রাজ্যে এ ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়, ওই স্প্যানিশ নারী স্বামীর সঙ্গে বাইকে করে এশিয়া ভ্রমণে বের হয়েছিলেন। পাকিস্তান ও বাংলাদেশ ঘুরার পর ভারতে গিয়ে তাকে গণধর্ষণের শিকার হতে হয়। শনিবার সাত ধ*র্ষকের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। শুক্রবার (১ মার্চ) নির্যাতিতা দম্পতি বাইকে করে দুমকা হয়ে বিহারের ভাগলপুর যাচ্ছিলেন। পথে হাঁসডিহা এলাকায় একটি তাঁবুতে রাত কাটানোর সিদ্ধান্ত নেন। আর সেখানেই এই ঘটনা ঘটে। এ সময় ওই স্প্যানিশ দম্পতিকে নির্যাতনও করা হয়েছে।

দুমকারের পুলিশ সুপার পীতাম্বর সিং খয়েরওয়ার জানিয়েছেন, পশ্চিমবঙ্গ থেকে আসার পর বাইকার দম্পতি ঝাড়খণ্ড অঞ্চল হয়ে নেপালের দিকে যাচ্ছিল।সন্ধ্যা হয়ে যাওয়ায় দুমকার কুঞ্জি গ্রামে একটি অস্থায়ী তাঁবু স্থাপন করে তারা কাটানোর সিদ্ধান্ত নেন। সেখানেই ঘটনাটি ঘটে। রাতে টহল পুলিশ ওই দম্পতিকে সড়কের ওপর থেকে আহত অবস্থায় উদ্ধার করে।

তিনি আরও জানান, নির্যাতিতা মহিলার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। অধিকতর তদন্তের জন্য একটি বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে এবং ফরেনসিক বিশেষজ্ঞও নিয়োগ করা হয়েছে। শুক্রবার রাতে পুলিশ ঘটনাস্থলে যায়। মামলার তদন্ত চলছে এবং গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মহিলা বর্তমানে সারিয়াহাট কমিউনিটি হেলথ সেন্টারের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *